ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মাতামুহুরী আওয়ামী লীগের নেতাকর্মীরা সেই ভ্রান্ত ধারণা থেকে বেরিয়ে এসেছে -জাফর আলম

ৃৃৃৃৃৃৃৃএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে অতীতে সুসম্পর্ক না থাকার কারনে এমপির মনোনয়ন নিশ্চিত হওয়ার পরও তা হাতছাড়া হয়েছে। আগামীতে সেই ভুল আওয়ামীলীগের নেতাকর্মীরা করবেনা। দলীয় এমপি না থাকার সুফল আওয়ামীলীগ তথা জনগন এখন বুঝতে পেরেছে। তাই সকল ধরণের ভেদাভেদ ভুলে সংগঠনকে গতিশীল করার মাধ্যমে আগামীতে চকরিয়া-পেকুয়ার এ আসন নৌকা প্রতীকে গণরায় নিশ্চিত করে দেশরত্ম শেখ হাসিনাকে উপহার দিতে হবে। তিনি বলেন, এতদিন মাতামুহুরী আওয়ামীলীগের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত থাকলেও এখন সেই ভ্রান্ত ধারণা থেকে বের হয়ে এসেছে। পরীক্ষিত ও ত্যাগী নেতাদের সঠিক নেতৃত্বে এখন এ অঞ্চলে আওয়ামীলীগের শক্ত ঘাটিতে পরিণত হচ্ছে। নেতাকর্মীদের সহনশীল মনোভবের কারনে আগামীতে চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা এবং পেকুয়া উপজেলা আওয়ামীলীগের রাজনীতির দৃশ্যপট বদলে যাবে। সোমবার বিকেলে উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ও দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলার সভাপতিত্বে ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুল, কক্সবাজার জেলা যুবলীগের সহ-সভাপতি এডভোকেট শহিদুল্লাহ চৌধুরী, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্যানেল মেয়র জাহেদুল ইসলাম লিটু, কোনাখালী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল হক সিকদার, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান রোস্তম আলী, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক খলিল উল্লাহ চৌধুরী। বক্তব্য রাখেন বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, মাতামুহুরী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কাইসারুল হক বাচ্ছু, চকরিয়া উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি পশ্চিম বড়ভেওলা ইউপির নির্বাচিত মেম্বার ইকবাল দরবেশী, উপজেলা কৃষকলীগের সভাপতি হাসান আলী, সাধারণ সম্পাদক ফজলুল কাদের, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হোসেন আহমদ বুলবুল, উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ডা.সামসুউদ্দিন, ইউপি মেম্বার নিয়ামত উল্লাহ মনু, পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.শাহনেওয়াজ, পুর্ববড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী মেম্বার, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, ওয়াহিদুল আলম শামীম, বিএমচর ইউনিয়ন আওয়ামীলীগের শহিদুল ইসলাম খোকন, কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, মাতামুহুরী উপজেলা যুবলীগের আহবায়ক আনসারুল করিম, কোনাখালী যুবলীগের সভাপতি নির্বাচিত মেম্বার মোহাম্মদ হোসেন, পশ্চিম বড়ভেওলা ইউপি মেম্বার জাগের আহমদ, মোজাম্মেল হক, মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনাইদুল হক মানিক, সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন প্রমুখ। এছাড়া অনুষ্টানে মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিপুল জনসাধারণ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান জাফর আলম আরো বলেন, মাতামুহুরী অঞ্চলের জনগনকে বিগত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করেছে। তাই জনগনের দেয়া রায়কে সম্মান দেখিয়ে আগামীতে এ অঞ্চলের উন্নয়ন তরান্বিত করা হবে। কয়েকমাসের মধ্যে পশ্চিম বড়ভেওলা ইউনিয়নে টেকসই বেড়িবাঁধ নির্মাণের কাজ বাস্তবায়ন করা হবে। এলাকার রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়নে প্রকল্প বাস্তবায়ন করা হবে। #

পাঠকের মতামত: