ঢাকা,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ঘের কর্মচারীকে কুপিয়ে ও গুলি করে হত্যা

guli kore hottaনিজস্ব প্রতিনিধি, চকরিয়া ঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের চিংড়িজোন গুদামপাড়া এলাকায় এক ঘের কর্মচারীকে নৃশংসভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। গতকাল রবিবার ভোররাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত ঘের কর্মচারীর নাম আবদুল কাদের ওরফে বালিশ্য (২৮)। সে উপজেলার বদরখালী ইউনিয়নের তিন নম্বর ব্লকের গুদাম পাড়া এলাকার মো. নুরুন্নবীর ছেলে।

পরিবারের পক্ষ থেকে তার বাবা নুরুন্নবী অভিযোগ করেছেন, নিহত আবদুল কাদের উপজেলার সাহারবিল ইউনিয়নের রামপুর মৌজার চিংড়িজোনের ৬১ নম্বর পোল্ডারের একটি ঘেরের কর্মচারী। শনিবার দিবাগত রাতে ঘেরে যাওয়ার সময় আলোচিত সন্ত্রাসী বাহিনী ‘কোদাইল্যা বাহিনী’র সদস্যরা গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে আবদুল কাদেরকে। এখন তাকে ডাকাত বানানোর জন্য কোদাইল্যা বাহিনী মোটা অংকের টাকায় পুলিশকে ম্যানেজ করে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে।

চকরিয়া থানার অপারেশন অফিসার মো. তানভীর আহমদ জানান, গতকাল দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মুমুর্ষ অবস্থায় আবদুল কাদের ওরফে বালিশ্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর পর সুরতহাল প্রতিবেদন শেষে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় লাশ ময়নাতদন্তের জন্য।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, ‘পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে মামলা রুজু করা হবে। তবে নিহত আবদুল কাদের একজন ডাকাত ছিল বলে এলাকার মানুষ জানিয়েছেন।’

পাঠকের মতামত: