ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারা বিমানবন্দর সড়কের উন্নয়ন কাজ শুরু

aaddচকরিয়া অফিস:

দীর্ঘ প্রতীক্ষার পর চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারা বিমানবন্দর সড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে। সোমবার জেলা পরিষদের আর্থিক সহায়তায় ও চকরিয়া-পেকুয়ার সাংসদ মো: ইলিয়াছের বরাদ্দ থেকে হালকাকারা ক্যাডেট মাদ্রাসা হতে জালিয়াপাড়া পুরাতন পাবলিক স্কুল পর্যন্ত সড়কের কাজ শুরু করা হয়েছে।

দীর্ঘদিন সংস্কার না করায় চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের ব্যস্থতম আবাসিক এলাকার সড়ক গুলো মানুষ চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। সড়কের মাঝে মাঝে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। বৃষ্টির পানি জমে থাকায় বেশির ভাগ সড়ক যান চলাচলে অনুপযোগী ও ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। এতে চকরিয়া ক্যাম্পের সেনবাহিনী ও পৌরসভার ২নং ওয়ার্ডের দশ হাজার মানুষ দুর্ভোগ ও ভোগান্তির শিকার হচ্ছেন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মিজবাউল হক জানান, গত বছর চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ মো: ইলিয়াছের কাছে দ্বারস্থ হলে তিনি ওই সড়কটির উন্নয়ন করার আশ্বস্থ করেন। এরপ্রেক্ষিতে তিনি জেলা পরিষদের বরাদ্দ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন। গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করা হয়। হালকাকারা ক্যাডেট মাদ্রাসা হতে জালিয়াপাড়া পুরাতন পাবলিক স্কুল পর্যন্ত সড়কের কাজ শুরু করায় এলাকাবাসি স্থানীয় সাংসদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।  সোমবার সড়কের কাজ পরিদর্শন করেছেন সাংসদ মো: ইলিয়াছের সহকারী নাজেম উদ্দিন কাজ পরিদর্শন করেছেন।

পাঠকের মতামত: