ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

‘তনুর বাবাকে হত্যার চেষ্টা’

image_158776_0রাবি প্রতিনিধি ::

কুমিল্লা: নিহত কলেজছাত্রী সোহাগী জাহান তনুর বাবাকে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তনুর মা আনোয়ারা বেগম।
তনু হত্যার বিচার দাবিতে সোমবার কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় পুবালী চত্বরে আয়োজিত সমাবেশে তনুর মা এ অভিযোগ করেন।
তনুর বাবাকে হত্যার চেষ্টা করা প্রসঙ্গ তুলে ধরে আনোয়ারা বেগম বলেন, “গত ২৬ মে সিআইডির কর্মকর্তারা যখন একটি সংস্থার কার্যালয়ে তনুর লাশ পাওয়ার সময় আলামত সংগ্রহকারী তিনজনকে জিজ্ঞাসাবাদ করে, সে দিন রাত ৮টার দিকে কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডে ডিউটি শেষ করে তনুর বাবা ইয়ার হোসেন বাসায় ফিরছিলেন। তিনি তনুর লাশ পাওয়ার স্থান দিয়ে আসার সময় একটি বাস প্রচণ্ড গতিতে এসে তাকে ধাক্কা দেয়ার চেষ্টা করে।”

তিনি বলেন, “তনুর বাবা দ্রুত রাস্তার পাশে গিয়ে রক্ষা পান। এর কিছুক্ষণ পর দুইজন আরোহীর একটি মোটরসাইকেল তনুর বাবাকে ধাক্কা দেয়ার চেষ্টা করে। এ সময় তিনি রাস্তার পাশে খাদে পড়ে রক্ষা পান।”
আনোয়ারা বেগম বলেন, “মেয়ে হত্যার বিচার নিয়ে সোচ্চার হওয়ার কারণে আমার স্বামী ইয়ার হোসেনকে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।”
তিনি বলেন, “তনুর বাবাকে মিডিয়ার সঙ্গে কথা বলতে দেয়া হচ্ছে না। আমরা তো সরকারের বিরুদ্ধে কিছু বলছি না। আমরা তনু হত্যার বিচার চাইছি।”
তনুর মা অভিযোগ করে বলেন, “তনুর খুনিদের না ধরে আমাদের পাহারা দিয়ে রাখা হচ্ছে। বাসার ডিশ লাইন কেটে দেয়া হয়েছে যেন তনুর সংবাদ দেখতে না পারি।”
তনুর ময়নাতদন্ত প্রতিবেদন ভুল উল্লেখ করে চিকিৎসকদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।
আনোয়ারা বেগম অভিযোগ করেন, “চিকিৎসকদের সঙ্গে ঘাতকদের আঁতাত থাকায় ভুল রিপোর্ট দেয়া হয়েছে।”
তনুর ময়নাতদন্তে মৃত্যুর কারণ না থাকার বিষয়ে তার মা বলেন, “তনুর লাশ শিয়াল-কুকুরে খেলে তখন বলতো শিয়ালে মেরেছে। তনুর যদি স্ট্রোক হতো তাহলে তার লাশ রাস্তার পাশে পড়ে থাকতো, জঙ্গলে পড়ে থাকতো না। তার শরীরে আঘাতের চিহ্ন থাকতো না।”

পাঠকের মতামত: