ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

কলেজছাত্রসহ ৩ জনের লাশ

las uddarবিশেষ প্রতিনিধি  ::   নোয়াখালীতে কলেজ ছাত্রসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে পৃথক জায়গা থেকে লাশ তিনটি উদ্ধার করে পুলিশ।

খোদেজা ছানাউল্লাহ মাস্টারের বাড়ি থেকে কলেজছাত্র, কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়ন পরিষদের খাল থেকে এক ব্যক্তির এবং একই ইউনিয়নের রামনারায়ণপুর গ্রামের পুকুর থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার হয়।
নিহতরা হলেন সদর উপজেলার খোদেজা ছানাউল্লাহ মাস্টারের বাড়ির খোকন চন্দ্র পালের ছেলে নোয়াখালী ডিগ্রি কলেজের শিক্ষার্থী বিপুল চন্দ্র পাল (২২), কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউপি রাজরগাঁও গ্রামের কৃষক জয়নাল আবেদীনের ছেলে বাকের হোসেন (২২) এবং একই ইউনিয়নের রামনারায়ণপুর গ্রামের আক্কাছ মিয়া (৬৫)। ময়নাতদন্তের জন্য লাশগুলো নোয়াখালী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সকালে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় বিপুল চন্দ্র পালের লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। এরপর খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে আসে। এটি আত্মহত্যা না হত্যা পুলিশ তা জানাতে পারেনি।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, রাজরগাঁও গ্রামের একটি খাল থেকে সকালে বাকের হোসেনের লাশ উদ্ধার করা হয়। বাকেরের সঙ্গে তার বন্ধুদের চোরাই মোটরসাইকেল কেনাবেচা নিয়ে প্রায়ই বাদানুবাদ হতো। ধারণা করা হচ্ছে, এই দ্বন্দ্বের জেরেই তাঁকে হত্যা করা হতে পারে। সকালে রামনারায়ণপুর গ্রামে একটি পুকুর থেকে আক্কাছ মিয়ার লাশ উদ্ধার করা হয়।
ওসি জানান, এসব ঘটনায় এখন পর্যন্ত থানায় মামলা হয়নি।

পাঠকের মতামত: