ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চাকরি বাঁচাতে গ্রেফতার করতে হবে: নাসিম

image_158281_0অনলাইন ডেস্ক :::

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেছেন, “চাকরি করতে হলে খুনিদের গ্রেফতার করতে হবে। খুনিদের গ্রেফতারের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এখানে পাঠিয়েছেন।”

তিনি বলেন, “খুনিরা কাপুরুষ। তারা যে নির্মমতা দেখিয়েছে তা ক্ষমার অযোগ্য।”
মঙ্গলবার ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামে পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী নন্দ হত্যার প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, “বিরোধীরা সামনের নির্বাচনে যাবে না বলেই আবারো গুপ্ত হত্যায় লিপ্ত।”
নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইরফান আলী বিশ্বাসের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, দেশে ইসলামী খেলাফৎ কায়েম করতে একের পর এক হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে।

তিনি বলেন, “হত্যাকারীরা দেশের নয়, কোনো এলাকার নয় এরা হত্যাকারী। আমরা এদের বিচার করবো। দেশকে তছনছ হতে দেব না। আমরা ঘাতকদের বিচার করেত সদা প্রস্তুত আছি।”

প্রতিবাদ সমাবেশে অন্যানের মধ্যে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, নিাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, ন্যাপ নেতা অ্যাডভোকেট এনামুল হক, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার আলতাফ হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টানন ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক ও জাসদ নেতা ফজলুর রহমান খুররম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু এবং সাবেক উপজেলা চেয়ারম্যান কনক কান্তি দাস।

প্রতিবাদ সমাবেশ শেষে স্বাস্থ্যমন্ত্রী নাসিম ঝিনাইদহ সদর হাসপাতাল পরিদর্শন করেন এবং বিকেলে ঝিনাইদহ সার্কিট হাউসে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন।

পাঠকের মতামত: