ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

অভিযানের নামে গণগ্রেফতার বন্ধ করার আহ্বান

১নিজস্ব প্রতিবেদক :::

ঢাকা: সাঁড়াশি অভিযানে দেশব্যাপী সাধারণ মানুষ, নিরীহ আলেম-ওলামাদের হয়রানী করা হচ্ছে অভিযোগ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, পুলিশের অভিযানের নামে গণগ্রেফতার বন্ধ করতে হবে।
তিনি বলেন,সাঁড়াশি অভিযান জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। ফলে মানুষ ভয় ও আতঙ্কিত অবস্থায় দিনাতিপাত করছে। জনমনে সৃষ্ট আতঙ্ক দূর করে স্বাভাবিক জীবনযাত্রা নিশ্চিত করা সরকারের দায়িত্ব।
মঙ্গলবার বিকেলে ইসলামী আন্দোলনের ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে সুধীজনদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের ঢাকা মহানগর সাবেক সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সেক্রেটারি মুহাম্মদ মোশাররফ হোসেন প্রমুখ।
ইফতার মাহফিলে ব্যবসায়ী ও শিল্পপতিগণ অংশ গ্রহণ করেন।

পাঠকের মতামত: