ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ডাস্টবিনে নারীর পাঁচ টুকরা লাশ

las uddarচট্রগ্রাম প্রতিনিধি ::

নগরীর বন্দর থানার আনন্দবাজার ময়লার ডিপো থেকে অজ্ঞাতনামা এক নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ৫ টুকরায় বিভক্ত ছিল। বুধবার দুপুর সোয়া ২টার দিকে এ খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রীকে প্রকাশ্যে হত্যাকাণ্ডের চারদিনের মাথায় নগরীতে আরেক নারীর লাশ পাওয়া গেল। তবে পুলিশ ধারণা করছে লাশটি কয়েকদিন আগের।

সিএমপির সহকারী কমিশনার (বন্দর) জাহিদুল ইসলাম বলেন, আনন্দবাজার এলাকায় সিটি কর্পোরেশনের আবর্জনা ফেলার একটি জায়গা আছে। সেখানে নগরীর বিভিন্ন ডাস্টবিন থেকে ময়লা একত্র করে ফেলা হয়। বুধবার দুপুরে দায়িত্বরত শ্রমিকরা ময়লাগুলো নড়াচাড়া করতে গিয়ে একটি করে হাত, পা, বুকের অংশ, মাথা ও হাঁটুর ওপরের অংশ (থাই) দেখতে পান। পুলিশকে খবর দেওয়া হলে এগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, কয়েক দিন আগে ওই নারীকে হত্যার পর বস্তাবন্দী করে লাশটি নগরীর যে কোন ডাস্টবিনে ফেলে দেওয়া হয়। সেখান থেকে এটি ডাম্পিং স্টেশনে ময়লার সঙ্গে চলে আসে। পরে ময়লাগুলো নাড়াচাড়ার সময় হাত, পাসহ শরীরের পাঁচটি অংশ পাওয়া যায়। ওই বয়সী কোনো নারী নিখোঁজ হয়েছেন কি না, বিভিন্ন থানায় সে খোঁজ নেওয়া হচ্ছে। কিন্তু লাশের চেহারা বিকৃত হয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করেছে পুলিশ।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন সেলিম বলেন, বুধবার দুপুর ১টার দিকে স্থানীয়রা এ ডিপোতে একটি খণ্ডিত মরদেহ দেখতে পাওয়ার খবর আমাদের জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা নারীর পাঁচটি টুকরোতে বিভক্ত মরদেহ উদ্ধার করা হয়। শরীরে কোনো ধরনের কাপড় ছিলোনা। অজ্ঞাতনামা ঐ নারীর বয়স ৩০ থেকে ৩২ বছর হবে। বুধবার দুপুর দেড়টার দিকে সিটি কর্পোরেশনের কর্মচারীরা ময়লা অপসারণের সময় পাঁচ ভাগে খণ্ডিত লাশটি দেখতে পায়। তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে আজ থেকে ৫৭ দিন আগে কেউ লাশটি ভাগাড়ে ফেলে গেছে। লাশে পচন ধরেছে।

 

পাঠকের মতামত: