ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পেকুয়ায় ভাসুরের বিরুদ্ধে ধর্ষন চেষ্টা মামলা

mamla.পেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় ভাসুরের বিরুদ্ধে ধর্ষন চেষ্টা মামলা করেছেন আপন ছোট ভাইয়ের স্ত্রী। কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে গত ৩১মে বাদি উপজেলার সদর ইউনিয়নের চৈরভাঙ্গা এলাকার নজির আহমদের স্ত্রী জান্নাতুল মাওয়া এ মামলাটি দায়ের করেছেন। ওই মামলায় আসামি করা হয়েছে বাদির ভাসুর চৈরভাঙ্গার এলাকার ফজিল আহমদের ছেলে শফি আলমকে। আদালত পেকুয়া থানা পুলিশকে এর তদন্তভার ন্যস্ত করেছেন।

 মামলা সুত্রেজানা গেছে গত ১৪মে সকাল ১০টার দিকে আসামি শফি আলম জান্নাতুল মাওয়ার বাড়িতে যায়। এ সময় তাকে একা পেয়ে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষন চেষ্টা চালায়। এক পর্যায়ে তাকে ধর্ষন করতে মুখ চেপে ধরে। এ সময় স্বামী বাড়িতে ছিলেননা। ধর্ষনে ব্যর্থ হওয়ায় আসামি বাদিকে পিটিয়ে আহত করে। তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আসামি দ্রুত সটকে পড়ে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করে।

 জান্নাতুল মাওয়া জানায় ভাসুর শফি আলম প্রায় সময় আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছে। নানা সময় আমাকে ফোনে উক্ত্যক্ত করত। মাঝে মধ্যে আমার নির্জন বাড়িতে ঢুকে পড়ত। বিষয়টি আমি লজ্যায় কাউকে বলতে পারিনি। সে একজন লম্পট ও নারী লোভী। সে আমার প্রবাসী দেবরের স্ত্রীকেও এভাবে বিরক্ত করত। তার কারনে আমার জা তার ছোট ভাইয়ের স্ত্রী অন্যত্রে ভাড়া বাসা নিয়ে আছে।

 তিনি আরো জানায় মামলা করার খবর পেয়ে আসামি আরো অধিক ক্ষিপ্ত হয়েছে। মামলা তুলে নিতে হাকাবকা করছে। মামলা প্রত্যাহার না করলে আমার স্বামীকে খুন করে আমাকে নিয়ে সংসার করার প্রকাশ্যে হুমকি দিচ্ছে। গত মঙ্গলবার রাতে শফি আলম তার ভাই শামসুল আলমকে আমার বাড়িতে পাঠিয়ে হুমকি দেয়। গৃহবধু জান্নাতুল মাওয়া জানান এখন আমি ও আমার স্বামী চরম হুমকিতে রয়েছি। তারা যেকোন মুর্হুতে আমার স্বামীকে মেরে ফেলতে পারে।

 পেকুয়া থানার ওসি জিয়া মো.মোস্তাফিজ ভুঁইয়া জানায় থানায় এখনো আসেনি। কাগজ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: