ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লামায় সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারে তথ্য অফিসের সেমিনার

দৃসমৃমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

আধুনিক প্রযুক্তিনির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মাণে ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তর করতে মাননীয় প্রধানমন্ত্রী ১০টি বিষয়কে চি‎িহ্নত করে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে প্রান্তিক জনগোষ্ঠীকে জাতীয় উন্নয়নে সম্পৃক্তকরণ, অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণের লক্ষ্যে লামা টাউন হলে ৫জুন রবিবার বেলা ১২টায় এক সেমিনারের আয়োজন করে লামা তথ্য অফিস।

ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ১০টি ব্রান্ডিং বিষয়ক কার্যক্রম সমূহ যেমন, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ণ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, কমিউনিটি ক্লিনিক, শিশুর বিকাশ ও বিনিয়োগ বিকাশ ও পুরিবেশ সুরক্ষা।

লামা উপজেলা তথ্য অফিসার মোঃ রুহুল আমিন চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ। আরো ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহী নেওয়াজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন, লামা কৃষি ব্যাংক ব্যবস্থাপক মোঃ তৌহিদ, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম সহ স্কুল, মাদ্রাসার ছাত্র-ছাত্রী, শিক্ষক, জন-প্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত: