ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

চকরিয়া প্রতিনিধি ::
গতকাল ৩জুন বিকাল ৩টার চকরিয়া আবাসিক মহিলা কলেজ অডিটোরিয়ামে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চকরিয়া উপজেলার দ্বি- বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সংগঠনের আহবায়ক নুরুল ইসলাম রিয়াদের সভাপতিত্ব  এবং সিনিয়র যুগ্ন আহবায়ক শাহাদত হোছাইন সামির পরিচালনায় অনুষ্ঠিত হয়।
উক্ত সম্মেলন ও কাউন্সিল উদ্ভোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রিয় সংসদের প্রভাবশালী সদস্য ও কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাসেল।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষেদ সাবেক সফল চেয়ারম্যান আলহাজ মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে চকরিয়া পৌর বিএনপির সভাপতি ও চকরিয়া পৌরসভার সাবেক সফল মেয়র নুরুল ইসলাম হায়দার, চকরিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনছারুল ইসলাম বাবুল মিয়া, চকরিয়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী ও চকরিয়া পৌর বিএবপির সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এডভোকেট মনির উদ্দিন মনির।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে কক্সবাজার জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম শাহিন ও কক্সবাজার জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক আলাউদ্দিন রবিন প্রমুখ।
বক্তারা বলেন ছাত্রদল হচ্ছে সু-সংগঠিত সংগঠন। তাই মেধাবী ছাত্রদের নিয়ে চকরিয়া উপজেলাতে একটি শক্তিশালী কমিটি দেওয়া হবে যা বাংলাদেশ জাতীয়তাবাদী দিল বিএনপির সাবেক সফল যুগ্ন মহাসচিব, চকরিয়া,পেকুয়া ও মাতামুহুরির গণ মানুষের প্রিয়নেতা,সাবেক সফল যোগাযোগ প্রতিমন্ত্রী জনপ্রিয় নেতা আলহাজ্ব সালাহ উদ্দিনের হাতকে শক্তিশালী করতে পারে।

পাঠকের মতামত: