ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারের ১৭ ইউপিতে ভোট গ্রহণ সম্পন্ন : চলছে গণনা

কক্সবাজারের তিন উপজেলার ১৭ ইউনিয়ন পরিষদে বিভিন্ন বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এখন চলছে ভোট গণনার কাজ।
সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়। তীব্র রোদ উপেক্ষা করে ভোটাররা স্বতঃস্ফুর্ত ভাবে ভোট প্রদান করতে দেখা গেছে।
এই দিকে বিছিন্ন ঘটনার মধ্যে সদরের জালালাবাদ ইউপি তে নৌকা প্রতীকের ইমরুল রাশেদের সমর্থকদের কেন্দ্র দখলকে কেন্দ্র করে র্যাব, পুলিশ, বিজিবির সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া, গুলাগুলির ঘটনা ঘটেছে এছাড়া ও পরবর্তীতে নৌকার প্রার্থী ইমরুল রাশেদের উপর বিএনপি প্রার্থীর সমর্থকরা হামলা করার অভিযোগ পাওয়া গেছে।
অন্যদিকে উখিয়ার পালংখালী ইউনিয়নে ভোট কারচুপি এবং ব্যাপক অনিয়মের অভিযোগ এনে সকালে বিএনপির প্রার্থী হেলাল উদ্দীন নির্বাচন বর্জনের ঘোষণা দেন।
নির্বাচন প্রসঙ্গে কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা মোজাম্মেল হোসেন জানান, স্বতঃস্ফূর্ত ভোটার উপস্থিতি ও ভোট প্রদানের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। এবার চলছে ভোট গণনা। যত দ্রুত সম্ভব গণনা শেষ করে ফলাফল ঘোষণার চেষ্ঠা চালানো হবে।941874_1574247202887916_3489563875969299787_n

পাঠকের মতামত: