ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাজার থেকে অস্ত্রের মুখে জিন্মি করে পেকুয়ার যুবককে অপহরণের অভিযোগ

kidnepএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার বরইতলীর কুতুব বাজার থেকে মন্ছুর আলম(২৫) নামের এক যুবককে অপহরণ করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে। ৩ জুন বিকাল ৩টার দিকে ৫-৬ জন লোক তাকে অস্ত্রের মুখে জিন্মি করে একটি সিএনজি চালিত টেক্সিতে উঠিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। অপহৃত মনছুর আলম পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বলি পাড়া গ্রামের মৃত এমদাদ মিয়ার পুত্র।

অপহৃত মন্ছুর আলমের বড় ভাই শাহ আলম জানান, এদিন মন্ছুর আলম সওদা করার জন্য চকরিয়া উপজেলার বরইতলী বাজারে যান। এসময় বিকাল অনুমান ৩টার সময় ৫-৬জন লোক অস্ত্রের মুখে একটি সিএনজি চালিত টেক্সিতে উঠিয়ে নিয়ে যায়। শাহ আলম জানান অপহরণকারীদের মধ্যে তিনি একজনকে চিনতে পেরেছেন। ওই অপহরণকারী হচ্ছে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সাদার কাটার বর পাড়ার গুরা মিয়ার পুত্র সেলিম উদ্দিন(৩৩)। মন্ছুর আলমের মোবাইল খোলা থাকলেও কল রিসিভ করছেন না।

অপহরণকারী মুঠো ফোনে (০১৮৭৯০৪৫৭৮০) জানতে চাইলে তিনি জানান, মনছুর আলমের কাছ টাকা পাওনা আছি। তাই তাকে নিয়ে এসেছি। কোথায় রেখেছি আপনাকে বলা যাবে না। অপহৃত মন্ছুর আলমের ভাই শাহ আলম জানান; আমার ভাইকে হত্যা বা গুম করার আশংকা আছে। এ ব্যপারে চকরিয়া থানার ওসি জহিরুল ইসলাম খান বলেন; আমার থানায় এখন পুলিশেল কম আছে। তারপরও কেউ লিখিত অভিযোগ দিলে তাকে উদ্ধারের জন্য রাতে অভিযান চালানো হবে।

পাঠকের মতামত: