ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রামুর ৬ ইউপি নির্বাচন কাল, প্রার্থী ৩৪৬,কেন্দ্র ৫৪,ভোট কক্ষ ২৬৫,ভোটার ৯১হাজার ৮৮৪জন

14-300x168মোঃ নাছির উদ্দিন,  রামু :::
রামুতে ৬ষ্ঠ ধাপে কাল ৪জুন ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৪ জন,সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ৬২ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২৫০ জন প্রার্থীর ভোট গ্রহণ করা হবে। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় , ৬ ইউনিয়নে মোট প্রার্থী ৩৪৬,কেন্দ্র ৫৪,ভোট কক্ষ ২৬৫,ভোটার ৯১হাজার ৮৮৪জন।
রামু ফতেখাঁরকুল ও দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার হল উপজেলা প্রকৌশলী এল জি ই ডি কর্মকর্তা বিশ্বজিৎ দত্ত ।
ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামীলীগের সহ সম্পাদক ফরিদুল আলম,বিএনপি মনোনীত প্রার্থী আবুল বশর বাবু , স্বতন্ত্র প্রার্থী নূরুল হক চৌধুরী ও ন্যাপ এর মনোনীত প্রার্থী শামীম আহসান (ভুলু)।এ ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ১০ জন এবং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৪৯।এ ইউনিয়নে মোট কেন্দ্র সংখ্যা ৯,ভোট কক্ষ সংখ্যা ৫৮ ও ভোটার সংখ্যা ১৯৯৪৪।
দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক
মোঃ ওসমান গণি, বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম,জাতীয়পার্টি মনোনীত প্রার্থী মাহমুদুল হক, স্বতন্ত্র প্রার্থী মোঃ ইউনুছ,মোঃ মনিরুজ্জামান ও খুরশিদ আলম আনসারী।এ ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ০৭ জন এবং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৪৩ জন প্রার্থী। এ ইউনিয়নে মোট কেন্দ্র সংখ্যা ৯,ভোট কক্ষ সংখ্যা ৪১ ও ভোটার সংখ্যা ১৪১১৯।

জোয়ারিয়ানালা ও চাকমারকুল ইউনিয়নের রিটার্নিং অফিসার হল উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলাল উদ্দিন। জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক কামাল শামশুদ্দিন আহমেদ প্রিন্স, বিএনপি মনোনীত প্রার্থী গোলাম কবির , স্বতন্ত্র প্রার্থী আবছার কামাল সিকদার, আনিসুজ্জামান , শরিফুল ইসলাম, হাবিবুর রহমান ও জসিম উদ্দিন ।এ ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ১১ জন এবং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৪৪ জন প্রার্থী। এ ইউনিয়নে মোট কেন্দ্র সংখ্যা ৯,ভোট কক্ষ সংখ্যা ৪৫ ও ভোটার সংখ্যা ১৬৪৫৮।

চাকমারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, , বিএনপি মনোনীত প্রার্থী ফয়সাল কাদের , স্বতন্ত্র প্রার্থী মুফিদুল আলম,আমিনুল ইসলাম,রফিকুল কাদের,সিরাজুল ইসলাম ও শফিউল আলম ।এ ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ১০ জন এবং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৯ জন প্রার্থী। এ ইউনিয়নে মোট কেন্দ্র সংখ্যা ৯,ভোট কক্ষ সংখ্যা ২৮ ও ভোটার সংখ্যা ৯৭২৯ জন।

রাজারকুল ও খুনিয়াপালং ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা হল কৃষি কর্মকর্তা আবু মাসুদ ছিদ্দিকী।
রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরওয়ার কামাল সোহেল, বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুর রহিম ও স্বতন্ত্র প্রার্থী মুফিজুর রহমান।এ ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ১২ জন এবং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৫ জন প্রার্থী। এ ইউনিয়নে মোট কেন্দ্র সংখ্যা ৯,ভোট কক্ষ সংখ্যা ৩৪ ও ভোটার সংখ্যা ১১৭৩০জন।

খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মাবুদ,
বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ শাহেদুজ্জামান , স্বতন্ত্র প্রার্থী মোঃ জসিম উদ্দিন,আব্দুল হক, জয়নাল আবেদীন,ওসমান সরওয়ার ও আলী আহমদ।এ ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ১২ জন এবং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৪০ জন প্রার্থী। এ ইউনিয়নে মোট কেন্দ্র সংখ্যা ৯,ভোট কক্ষ সংখ্যা ৫৯ ও ভোটার সংখ্যা ১৯৯০৪ জন।

পাঠকের মতামত: