ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

পুলিশের পোশাক পরে ছিনতাই!

Snatchঅনলাইন ডেস্ক ::

সাভারে পুলিশের পোশাক পরে সোহেল রানা নামে এক ব্যবসায়ীর কাছ থেকে পাঁচ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ছিনতাইকারীরা ওই ব্যবসায়ীকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে টাকা রেখে হাত-পা বেঁধে কেরাণীগঞ্জে রাস্তার পাশে ফেলে রেখে যায়। গুরুত্বর আহতাবস্থায় তাকে মঙ্গলবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

আহত ব্যবসায়ী জানান, সোমবার দুপুরে ইসলামী ব্যাংকের শ্যামলী শাখা থেকে পাঁচ লক্ষ টাকা উত্তোলন করে মোটরসাইকেলযোগে সিংগাইর এলাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি। দুপুর দুইটার দিকে তিনি ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় পৌঁছলে একটি প্রাইভেটকার তার গতিরোধ করে। পরে ওই প্রাইভেটকারের ভেতরে থাকা দুর্বৃত্তরা নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে তাকে গাড়িতে উঠিয়ে নেয়। এক পর্যায়ে তার চোখ ও হাত পা বেধে কেরানীগঞ্জে ফেলে দেয়। পরে মঙ্গলবার দুপুরে সাভার মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসে।

এ ব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে এখন পর্যন্ত ছিনতাই হয়ে যাওয়া টাকা উদ্ধার ও ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পাঠকের মতামত: