ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদ বোঝাই সিএনজি গাড়িসহ আটক ৩

নুরুল আলম সাঈদ,নাইক্ষ‍্যংছড়ি ::
বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর পুলিশ অভিযান চালিয়ে মাদক পাচারে নিয়োজিত একটি সিএনজি গাড়ি ও ২৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ ৩ জনকে আটক করেছে ।

২ মার্চ দুপুর ২ ঘটিকায় উপজেলার বাইশারী ইউনিয়নের ৮নং ওয়ার্ড নারিচবুনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- কক্সবাজার জেলার ঈদগাও উপজেলার সুলতান আহমদের পুত্র আলী আকবর(৪২), সিএনজি চালক আবদুর রহমানের পুত্র জুবায়ের ( ৪০), মোহাম্মদ নাছিরের পুত্র ফরিদুল আলম (৪৫)।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহার নির্দেশনায় বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল হাসেমের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) হাবিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স বাইশারী ইউনিয়নের নারিচবুনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে একটি সিএনজি গাড়ী তল্লাশী কনে ২৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করে। এ সময় মাদক পাচারে নিয়োজিত একটি সিএনজি গাড়ী জব্দ করে। এবং গাড়ীর চালক ছাড়াও ২ জন মদ পাচারকারী কে আটক করা হয় ।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দেশীয় তৈরী চোলাই মদ সহ আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, বাইশারী থেকে উৎপাদিত চোলাই মদ এলাকার চাহিদা মিটিয়ে চট্রগ্রাম ও পাশ্ববর্তী কক্সবাজার জেলার বিভিন্ন জায়গায় পাচার করে আসছে একটি সিন্ডিকেটের সদস্যরা। বর্তমানে বাইশারী দিয়ে মাদক,ইয়াবা,দেশীয় তৈরি অস্ত্র ( এক নলা ও দুই নলা বন্দুক) পাচার আশংকাজনক হারে বেড়েছে।

পাঠকের মতামত: