ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া কোনাখালীতে ঘেরের পানি চলাচলের ড্রেন কাটা নিয়ে মৎস্য চাষিকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া উপজেলার কোনাখালীতে চিংড়ি ঘেরে পানি চলাচলের ড্রেন কাটাকে কেন্দ্র করে মৎস্য চাষিকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে । রোববার রাত সাড়ে আটটার দিকে কোনাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকায় ঘটেছে এ হামলার ঘটনা। আহত মৎস্য চাষীকে গুরুতর অবস্থায় চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে স্থানীয় পশ্চিম কোনাখালী বাংলা বাজার এলাকার মৃত মোহাম্মদ কালুর পুত্র মাহবুবুল বশর (৫০) জানান, আমি পেকুয়া উপজেলার হাজীর ডিয়া এলাকায় একটি চিংড়ি ঘেরে মৎস্য চাষ করে জীবিকা নির্বাহ করি। চিংড়ি ঘেরে পানি দেওয়ার বিষয়ে প্রতিবছর চকরিয়া উপজেলার পশ্চিম কোনাখালী বাংলা বাজার এলাকার আবুল শামার পুত্র মোঃ বাদশা ঝামেলা করে এবং আমার পানি চলাচলের ড্রেন কেটে নষ্ট করে দেয়। অনুরূপভাবে মৎস্য ঘেরের পানি চলাচলের ড্রেন কাটার বিষয়ে সর্বশেষ ২৬ ফেব্রুয়ারী রোববার বিকেলে বাদশার সাথে কথা কাটাকাটি হয়। একই দিন রাতে চিংড়ি ঘের থেকে বাড়ি ফেরার পথে বাংলা বাজার এলাকায় পৌঁছালে বাদশা ও তার পিতা আবু শামাসহ তাদের লোকজন হঠাৎ পেছন থেকে এসে দা, হতুড়ি ও লোহার দিয়ে আমাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। দা ও লোহার রড়ের আঘাতে আমার মাথা ও কপালে মারাত্মক ভাবে জখম হয়।
এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে পড়ে যাই। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় আবু শামা ও বাদশাকে আসামি করে চকরিয়া থানায় এজাহার দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান আহত মাহবুবুল বশার।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, কোনাখালীতে মারামারির বিষয়ে জানতে পেরেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।##

পাঠকের মতামত: