ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় রোগীর মৃত্যুর ঘটনায় তুলকালাম,পরিচালক আহত

indexএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া পৌরশহরের বেসরকারী চিকিৎসা প্রতিষ্টান জমজম হাসপাতালে ভুল চিকিৎসায় আকতার আহমদ (৬৫) নামের এক রোগীর মৃত্যুর ঘটনায় তুলকামাল কান্ড ঘটেছে। শুক্রবার দুপুরে রোগীর মৃত্যুর কারন জানতে গিয়ে স্বজনরা লাঞ্চিত হয়েছেন। ওইসময় হাতাহাতির ঘটনায় হাসপাতালের পরিচালক গোলাম কবির গুরুতর আহত হয়েছেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়া গ্রামের বাসিন্দা মৃত আবদুল বারীর ছেলে আকতার আহমদ ভাইরাস জ্বরে আক্রান্ত হলে বৃহস্পতিবার বিকালে জমজম হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে হাসপাতালে তার চিকিৎসা চলে।

নিহত আকতার আহমদের স্ত্রী আয়েশা খাতুন বলেন, চিকিৎসা চলাকালে শুক্রবার দুপুরে হাসপাতালে মারা যায় তার স্বামী। ওইসময় পরিবার সদস্যরা ভাইরাস জ্বরে আক্রান্ত রোগী কিভাবে মারা গেছে জানতে চাইলে হাসপাতালের পরিচালকের সাথে তর্কাতকি ঘটে। ওইসময় তার স্বজনদেরকে গলা ধাক্কা দিয়ে হাসপাতাল থেকে বের করে দেয়া হয়। তিনি অভিযোগ করেছেন, বর্তমানে হাসপাতালের লোকজন এ ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে উল্টো নিহতের স্বজনদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। স্বামীর মৃত্যুর এ ঘটনায় তিনি (অভিযোগকারী আয়েশা খাতুন) বাদি হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। #

পাঠকের মতামত: