ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ার ওয়ার্ড বিএনপি সভাপতি শাহাজাহান মুনিরের ইন্তেকালে সালাহউদ্দিন আহমদের শোক

নিজস্ব প্রতিবেদক ::
চকরিয়ার বিশিষ্ট বিএনপি নেতা ও চকরিয়া পৌর ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহজাহান মুনিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম ‘জাতীয় স্থায়ী কমিটি’র সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

বিএনপি নেতা শাহজাহান মুনির (৪৫) ২৬ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ভারতের মেঘালয় রাজ্যের সিলং থেকে ই-মেইলে পাঠানো এক বিবৃতিতে সাবেক মন্ত্রী ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমদ বলেন, শাহজাহান মুনিরের মৃত্যুতে চকরিয়ার বিএনপি পরিবার একজন ত্যাগী ও পরীক্ষিত গণতান্ত্রিক আন্দোলনের সৈনিককে হারিয়েছে। তার শূণ্যতা সহজেই পূরণ হবার নয়।

চকরিয়া পৌর ৩নং ওয়ার্ড বিএনপি সভাপতি শাহজাহান মুনির ইতোপূর্বে চকরিয়া পৌরসভা ছাত্রদল ও যুবদলের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

প্রসঙ্গত, শাহজাহান মুনির মৃত্যুকালে স্ত্রী, এক মেয়ে ও অসংখ্য রাজনৈতিক গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের দক্ষিণ লক্ষ্যারচর কাসিম আলী সিকদার পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত: