ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়াতে বনায়নের গাছ ও পাহাড় কাটতে বাধা দেয়ায় হামলা, আহত ৬

এইচ এম রুহুল কাদের, চকরিয়া :: চকরিয়া উপজেলার কাকারা ১নং ওয়ার্ডের রসুলনগর এলাকায় সামাজিক বনায়নের গাছ ও পাহাড় কাটতে বাঁধা প্রদান করায় অসহায় আনোয়ার হোসেনের পরিবারের উপর হামলা করছে । ২০জানুয়ারী সকালে অসহায় শ্রমিক পরিবারের উপর অতর্কিত হামলায় আহত হয় আনোয়ার হোসেন,তার স্ত্রী মনোয়ারা বেগম, তার প্রতিবন্ধি ছেলে মিরহাজ(১৭),অসুস্থ জসিম উদ্দিন( ১৮)মেয়ে কাজল(২৪) নয়নমনি(১২)

আহত শ্রমিক আনোয়ার হোসেনে সাংবাদিকদের বলেন,কাকারা ইউনিয়নের ১নং ওয়ার্ড রসুলনগর এলাকায় এজহার মিয়ার রেকর্ডকৃত সামাজিক বনায়নে দীর্ঘদিন ধরে পাহারাদার হিসেবে আছি, কিন্তু এলাকার স্থানীয় প্রবাশালী ও ইয়াবা ব্যবসায়ী আবদুল খালেকের ছেলে হারুন, মালেক,একই এলাকার জানে আলম,রোহিঙ্গা আব্দু রহিম,শফির ছেলে নাছির গংরা অবৈধভাবে গাছ ও পাহাড় কাটতে থাকে । এতে আমি বাধা প্রদান করলে তারা অস্ত্র নিয়ে হামলা করে, এতে আমি আমার স্ত্রী ও প্রতিবন্ধি ছেলেসহ পরিবারের ৬জন আহত হই ।

আমি চকরিয়া চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছি। প্রশাসনের কাছে সুস্থ বিচার কামনা করছি এবং হামলাকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানাই।

পাঠকের মতামত: