ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ার প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী আর নেই, বিভিন্ন মহলের শোক

এম.মনছুর আলম, চকরিয়া :
কক্সবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য, চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি, দৈনিক ইনকিলাবের জেলা সংবাদদাতা সিনিয়র সাংবাদিক জাকের উল্লাহ চকোরী (৬৫) আর নেই। ইন্না-লিল্লাহ… রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ জনিত রোগে ভুগছিলেন।

বুধবার (২১ ডিসেম্বর) বিকাল আড়াইটার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

এদিকে, সিনিয়র সাংবাদিক জাকের উল্লাহ চকোরী’র মৃত্যুতে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনের প্রতিনিধি গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, সাবেক সংসদ সদস্য এ এইচ সালাহউদ্দিন মাহমুদ, সাবেক সংসদ সদস্য এনামুল হক মঞ্জু, সাবেক সংসদ সদস্য এডভোকেট হাসিনা আহমেদ, সাবেক সংসদ সদস্য হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পশ্চিম বড় ভেওলা ইউপি চোয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির। এছাড়াও শোক প্রকাশ করে বিবৃতি দেন, চকরিয়া উপজেলা বিএনপি সভাপতি এনামুল হক, সদস্য সচিব এডভোকেট মু.ফখরুদ্দীন ফরায়েজী, পৌরসভা বিএনপি’র সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক এম.মোবারক আলী, উপজেলা যুবদলের সভাপতি সাংবাদিক এ এম ওমর আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ জকরিয়া ও চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ। তারা সাংবাদিক জাকের উল্লাহর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পাঠকের মতামত: