ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় হত্যাসহ ১৩ মামলার পলাতক আসামি শুক্কুর কক্সবাজার থেকে গ্রেফতার

atokএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া থানায় দায়ের করা হত্যাসহ অন্তত ১৩ মামলার পলাতক আসামি উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালী গ্রামের বশির আহমদের ছেলে আবদুস শুক্কুরকে গ্রেফতার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ। বুধবার দুপুরে আদালত এলাকা থেকে পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এদিকে নানা অপরাধ ও বহু অপকর্মের হোতা আবদুস শুক্কুরকে পুলিশ গ্রেফতার করেছে খবর ছড়িয়ে পড়লে সাহারবিল ইউনিয়নের চোঁয়ারফাড়িসহ আশপাশ এলাকার লোকজন উল্লাস প্রকাশ করেন।

চকরিয়া থানা সুত্রে জানা গেছে, উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালী গ্রামের বশির আহমদের ছেলে আবদুস শুক্কুর দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোঁখ ফাঁিক দিয়ে এলাকায় নানা অপরাধের সাথে জড়িত। ইতোমধ্যে হত্যা, ডাকাতি, জবরদখলসহ বিভিন্ন অভিযোগে তার বিরুদ্ধে থানায় অন্তত ১৩টি মামলা রয়েছে। উল্লেখ্য যোগ্য মামলা গুলো হচ্ছে, ২০০৬ সালের জিআর ২৫৬, ২০০৮ সালের জিআর ১৯, ২০০৯ সালের জিআর ৩৪৪, ১০ সালের হত্যা অভিযোগে দায়ের করা জিআর ০৬, জিআর ১৭৩, ২০১২ সালের জিআর ১৭৭, ২০১৩ সালের জিআর ১০০, ১৪ সালের জিআর ৫৭৮, জিআর ২০০, জিআর ১০৫১ ও একই বছরে চকরিয়া থানায় একটি জিডি ও ২০১৬ সালে জালিয়াতির অভিযোগে দায়ের করা সিআর ৮২ নম্বর মামলা অন্যতম।

জানতে চাইলে একটি মামলার তদন্ত কর্মকর্তা চকরিয়া থানার এসআই রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামি আবদুস শুক্কুর কক্সবাজার সদর থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে যেসব মামলা রয়েছে সব কটা মামলায় আদালত থেকে জামিনে রয়েছেন। তিনি বলেন, তবে জামিনের নেই এমন মামলায় কক্সবাজার সদর থানা পুলিশ তাকে বৃহস্পতিবার আদালতে পাঠাবে। #

 

পাঠকের মতামত: