ঢাকা,মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

’ভূঁয়া কক্সবাজার দলিল লেখক সমিতির কমিটি গঠন’

বার্তা পরিবেশক ::
ভূঁয়া কক্সবাজার দলিল লেখক সমিতির কমিটি গঠন শীর্ষক মিথ্যা ভিত্তিহীন সংবাদে জেলার সকল প্রকৃত দলিল লেখকদের কোন ধরণের বিভ্রান্ত না হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন কক্সবাজার জেলা দলিল লেখক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহসিন এবং চট্টগ্রাম বিভাগীয় দলিল লেখক সমিতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং কক্সবাজার দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল হক চৌধুরী।

শনিবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তিনি জানান, এ ধরণের কোন সম্মেলন বা কোন কমিটি কক্সবাজারে হয়নি কতিপয় ভূঁইফোড় নামধারী দলিল লেখক কোথায় কিভাবে কখন পিকনিক করে নতুন কমিটি হয়েছে মর্মে মিথ্যা সংবাদ ছাপিয়ে সাধারণ দলিল লেখক ভাইদের মাঝে যে মিথ্যা বিভ্রান্তিমূলক গুজব ছড়িয়ে অত্র সমিতির মানহানি করছে। এমন কাণ্ডজ্ঞানহীন কর্মের সাথে জড়িত তাদের ব্যাপারে কেন্দ্রীয় দলিল লেখক সমিতি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

তিনি আরো জানান, বাংলাদেশ দলিল লেখক সমিতি দক্ষিণ এশিয়ার একটি ঐতিহ্যবাহী পেশাজীবী সংগঠন। সুতরাং এই সংগঠনের ভাবমূর্তি রক্ষা করার দায়িত্ব সকল দলিল লেখকদের। বিগত ২০/১০/২০২২ ইংরেজী কেন্দ্রীয় দলিল লেখক সমিতির সম্মানিত সভাপতি আলহাজ্ব মোঃ নুর আলম ভুইয়া এবং মহাসচিব এম. যোবায়ের কক্সবাজারের সকল দলিল লেখকদের মাঝে মতবিনিময় সভা করে প্রতিটি উপজেলা এবং পরবর্তীতে জেলা কমিটি পূণর্গঠন করে সংগঠনকে গতিশীল করার প্রয়োজনীয় দিক নির্দেশনা দিয়ে গেছেন।

কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আমরা ধারাবাহিকভাবে প্রতিটি উপজেলা সফরের মাধ্যমে উপজেলা কমিটি এবং পরবর্তীতে কক্সবাজার শহরে ঝাকজমকভাবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বিশাল সমাবেশের মধ্য দিয়ে জেলা সম্মেলন ও কাউন্সিল করে নতুন কমিটি ঘোষণা করা হবে। সুতরাং কাউকে বিচলিত না হয়ে ধৈর্যে্যর সাথে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

বিবৃতিদাতা
মোঃ মোরশেদুল হক চৌধুরী
সি: যুগ্ম সাধারণ সম্পাদক
চট্টগ্রাম বিভাগীয় দলিল লেখক সমিতি ও
সাধারণ সম্পাদক
কক্সবাজার জেলা দলিল লেখক সমিতি।

পাঠকের মতামত: