ঢাকা,মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ নিজেকে রক্ষা করলেন প্লাস্টিকের চেয়ার মাথায় দিয়ে 

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) উপজেলার বিএডিসি মাঠে আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়। সম্মেলন মঞ্চে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন এবং জেলার সভাপতি-সম্পাদকসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলন শুরু হওয়ার কিছুক্ষণ পরই বিতর্কে জড়ান দুই পক্ষের সমর্থকরা। বাকবিতণ্ডার এক পর্যায়ে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন তারা। এমনকি মঞ্চে উপস্থিত নেতাদের লক্ষ্য করেও ইটপাটকেল ছুঁড়তে শুরু করেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্লাস্টিকের চেয়ার মাথায় দিয়ে রক্ষা পান।

পুলিশ জানায়, সকালে দিরাই উপজেলার বিএডিসি মাঠে আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগে বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক মোসাররফ গ্রুপের সঙ্গে সংঘর্ষ বাধে। শুরু হয় সম্মেলন স্থলে থাকা চেয়ার ও ইটপাটকেল নিক্ষেপ। এ সময় মঞ্চে থাকা সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ আহত হন অন্তত ১৫ থেকে ১৬ জন। পরে আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেছেন, যারা এই কাজ করেছে তারা আওয়ামী লীগের কেউ নয়। বিএনপি এজেন্টরা এই ঘটনার সঙ্গে জড়িত।  সুত্র: চ্যানেল২৪

পাঠকের মতামত: