ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি চকরিয়া উপজেলা শাখার ভোট গ্রহণ চলছে

ইমাম খাইর, কক্সবাজার :: বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি চকরিয়া উপজেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচনে নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) শহরের রক্ষিত মার্কেট প্রাঙ্গণে সকাল থেকে ভোট শুরু হয়েছে। বিকাল চারটায় ভোট গ্রহণ শেষ হবে।

দুই প্যানেল ২০ প্রার্থীর মধ্যে ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সভাপতি পদে নিউ সৌদি বইঘরের জাহাঙ্গীর আলম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মোট ভোটার সংখ্যা ৫৩।

প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেন, সভাপতি পদে আজাদ লাইব্রেরীর আফাজ উদ্দিন আফাজ ও মেসার্স মান্নান লাইব্রেরী আব্দুল মান্নান। সাধারণ সম্পাদক পদে সিটি লাইব্রেরীর মোঃ নজরুল ইসলাম ও মেসার্স জমজম লাইব্রেরীর কফিল উদ্দিন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে কে.বি লাইব্রেরীর মোহাম্মদ হাসান ও শাহ আমানত লাইব্রেরীর মোঃ সাইফুল কাদের। কোষাধ্যক্ষ পদে হারবাং লাইব্রেরীর মোঃ ওসমান গনি এবং নিউ ইসলামিয়া লাইব্রেরীর মোঃ এনামুল হক। দুই প্যানেল থেকে সদস্য পদে নির্বাচন করছেন ১১ জন প্রার্থী।

তারা হলেন, নাহার লাইব্রেরীর নাজিম উদ্দিন, মোহনা ডিপার্টমেন্টাল লাইব্রেরীর মোঃ শফিউল আলম, সাহিত্য নিকেতন লাইব্রেরীর নুসরাত জাহান প্রিয়া, মুক্তা লাইব্রেরীর মোঃ সেলিম উদ্দিন, শাহ মজিদিয়া লাইব্রেরীর খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ, আরমান লাইব্রেরীর মোঃ নুরুল আনোয়ার, হোসাইন লাইব্রেরীর আলী আজগর, সৌদিয়া লাইব্রেরীর নুরুল কাদের সোহেল, মায়ের দোয়া লাইব্রেরীর মোঃ ফজলুল করিম, মিনার লাইব্রেরীর মিনার হোসেন ও মোহাম্মদী টেলিকম এন্ড লাইব্রেরীর আবুবক্কর মানিক।

নির্বাচন কমিশনের আহবায়ক হিসেবে রয়েছেন প্রফেসর আব্দুল গফুর।

ছৈয়দুল হক সদস্য সচিব ও হোসাইন মোহাম্মদ ইমরান নির্বাচন কমিশনের সদস্য।

ভোট গ্রহণের বিষয়ে নির্বাচন কমিশনের আহবায়ক প্রফেসর আব্দুল গফুর বলেন, ভোটারগণ সকাল থেকে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করছেন। সঠিক নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে সমিতি এগিয়ে যাবে বলে আশা করছি।

ভোটগ্রহণে সার্বিক সহযোগিতার জন্য জেলা নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নির্বাচন কমিশনের সদস্যবৃন্দ।

পাঠকের মতামত: