ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় অস্ত্র ও গুলিসহ যুবক আটক

atokমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবান জেলার লামায় ১টি দেশীয় পিস্তল ও ২রাউন্ড গুলিসহ মোঃ রবিউল ইসলাম(৩৩) নামে এক যুবককে আটক করেছে সেনাবাহিনী। বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্ব শিলেরতুয়া নয়া পাড়াস্থ নিজ বাড়ি থেকে অস্ত্রসহ তাকে আটক করা হয়। সে পূর্ব শিলেরতুয়া নয়া পাড়ার বাসিন্দা মৃত মকবুল হোসেনের ছেলে।

সূত্র জানায়, রুপসীপাড়া ইউনিয়নের পূর্ব শিলেরতুয়া এলাকার মোঃ রফিক শিলেরতুয়া মার্মা পাড়ার মংবুশে মার্মাকে ফোনে জানায় যে এলাকার রবিউল ইসলাম এর কাছে অস্ত্র ও গুলি আছে। বিষয়টি মংবুশে মার্মা(৫৮) লামা আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ জহিরুল ইসলামের জানায়। তথ্য পেয়ে সেনাবাহিনীর একটা টিম বুধবার দিবাগত রাত ২টার দিকে পূর্ব শিলেরতুয়া এলাকায় অভিযান চালায়। এ সময় রবিউল ইসলাম এর বাড়ী থেকে একটি দেশীয় তৈরি পিস্তল ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করে। পরে আটককৃত রবিউলকে জিজ্ঞাসাবাদ শেষে লামা থানায় সোপর্দ করে সেনাবাহিনী।

পিস্তল গুলিসহ রবিউল ইসলামকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন বলেন, রবিউলকে আসামী করে অস্ত্র আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত: