ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় ইউপি নির্বাচন পরবর্তী বিএনপি নেতাকর্মীদের মিলনমেলা

চকরিয়া অফিস:

চকরিয়ার ১৮টি ইউনিয়ন পরিষদের সদ্য সমাপ্ত নির্বাচন পরবর্তী চকরিয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখার আয়োজনে নির্বাচনে প্রতিদ্বন্ধীতাকারী প্রার্থী ও বিএনপি নেতৃবৃন্দের উপস্থিতিতে গত ১৭মে সকাল ১০টা হতে বিকাল ৪টায় কুমারীস্থ লিচু বাগানে উৎসব মুখর পরিবেশে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চকরিয়া উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মো: মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়ার সভাপতিত্বে মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জামিল ইব্রাহিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে চকরিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনছারুল ইসলাম বাবুল মিয়া, চকরিয়া পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ ফখরুদ্দিন ফরায়েজী, কক্সবাজার জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মো: কুতুব উদ্দিন কমিশনার, নির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে বরইতলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি জালাল আহমদ সিকদার, বমূবিলছড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল মতলব, পূর্ববড়ভেওলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল আরিফ দুলাল, ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম জিকু।

প্রধান অতিথির বক্তব্যে সম্প্রতি অনুষ্ঠিত ইউপি নির্বাচনের বিভিন্ন প্রসঙ্গ তুলে ধরে বলেন, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সাবেক যুগ্ম মহাসচিব সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদের একান্ত নিদ্ধান্তে যেসব ইউনিয়ন পরিষদে দলীয় ধানের শীষ প্রতীকে প্রার্থী দিয়েছিলেন তাদের পক্ষে নির্বাচন না করে অন্য প্রার্থীদের পক্ষালম্বন করেছে তা দলীয় শৃংখলা বিরোধী। যারা দলীয় প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিশ্বাস ঘাতকতা করেছে দল থেকে আগাছা মুক্ত করতে তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় নির্দেশনার আলোকে এবং স্থানীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের পদধারী এসব নেতাদের অচিরেই দল থেকে বহিস্কারের জন্য মতামত ব্যক্ত করেন। তিনি দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে নেতাকর্মীদের আরো আন্তরিকতার সহিত কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান এবং আগামী ৩০মে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের দিক নির্দেশনা দেন। ভারতে চিকিৎসাধীন জননেতা সালাহউদ্দিন আহমদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করেন। অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত চেয়ারম্যানদের শুভেচ্ছা জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন বিএনপি নেতৃবৃন্দরা। ##

পাঠকের মতামত: