ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

টেকনাফে সাংবাদিকের উপর হামলার মামলায়: প্রধান আসামী সস্ত্রাসী ভুট্রোর পিতা সহ আটক-২

aaaqwগিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ ::

টেকনাফে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী সস্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী ভুট্রোর পিতা সহ দুই জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, টেকনাফ মডেল থানার মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই কাঞ্চন কান্তি দাশের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল গতকাল ১৭ মে ভোর রাতে সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫ সাংবাদিকের উপর হামলার ঘটনার এজাহারভূক্ত ৫ নং আসামী মৃত নজু মিয়ার পুত্র এজাহার মিয়া ও তার সহযোগি মৃত ফয়েজু রহমানের পুত্র আবুল কাসেমকে আটক করে।

এদিকে আটককে খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে আহত সময় টিভির জেলা প্রতিনিধি সুজাউদ্দিন রুবেল আক্ষেপ প্রকাশ করে বলেন, মামলার এজাহার ভুক্ত ৫ নং আসামী হামলার সময় এই এজাহার মিয়া তার ছেলে ইয়াবা ব্যবসায়ী ভুট্রোসহ সন্ত্রাসীদেরকে উৎসাহিত করে অস্ত্রসস্ত্র এনে দিয়ে আমাদের ক্যামেরা ও ল্যাপটপ ছিনিয়ে নিয়েছেন। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে ছিনিয়ে নেওয়া মালামাল উদ্ধার করা যাবে। তিনি আরো জানান, প্রশাসনের প্রতি আমাদের দাবি অতি সত্তর মামলার প্রধান আসামী সস্ত্রাসী ও তালিকা ভুক্ত ইয়াবা ব্যবসায়ী ভুট্রোকে আইনের আওয়াতাই নিয়ে আসার আহবান জানাচ্ছি।

অভিযান পরিচালনাকারী এসআই কাঞ্জন কান্তি দাশ আসামী আটকের ঘটনা সত্যতা নিশ্চিত করেন বলেন, মামলার এজাহার ভুক্ত সব আসামীদের গ্রেফতার করার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

##############

বিজিবির বিশেষ অভিযান, এবার পাতিলের ভিতর থেকে ইয়াবা উদ্ধার আটক-২

গিয়াস উদ্দিন ভুলু , টেকনাফ :::

এবার বিজিবি সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে নতুন কৌশলে লুকিয়ে রাখা পাতিলের ভিতর থেকে উদ্ধার করল ১১ হাজার ইয়াবা। আটক করল দুই পাচারকারিকে। আটককৃতরা হচ্ছে, শরীয়তপুর জেলার ছোট কৃষ্ণনগরের জয়নাল শেখের পুত্র মো. সাদ্দাম হোসেন (২৭) ও সাবরাং ইউনিয়নের মৃত আব্দুল মজিদের পুত্র আহম্মদ হোসেন (৩২)।

বিজিবি সুত্রে আরো জানা যায়, গতকাল ১৭ মে সকাল ৭ টারদিকে টেকনাফ ২ বিজিবি দমদমিয়া চেক পৌষ্টের দায়িত্বরত হাবিলদার নওশের আলীর নেতেৃত্বে টেকনাফ হতে আসা হ্নীলাগামী একটি সিএনজি গাড়িতে তল্লাশী চালিয়ে এ্যালমোনিয়ামের পাতিলের ভিতর থেকে ৩৩ লক্ষ টাকা মূল্যমানের ১১ হাজার ইয়াবাসহ দুই পাচারকারিকে আটক করে। পাচার কাজে ব্যবহার করা একটি সিএনজি , ১২ কেজি এ্যালুমিনিয়াম সামগ্রী জদ্ব করা হয়। আটককৃত ব্যক্তিদের থানায় হস্তান্তর করে মামলা রুজু করা হয়েছে।

এব্যাপারে ২ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল আবুজার আল জাহিদ সত্যতা নিশ্চিত করে বলেন, পাচারকারিরা যতই কৌশল পরির্বতন করুক না কেন আমাদের বিজিবির সদস্যরা সব কৌশল পতিরোধ করে অভিযান অব্যাহত রাখবে।

পাঠকের মতামত: