ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কলেজ ছাত্রী অপহরণ, ১৪ দিন পর পেকুয়া থেকে অভিযুক্তসহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রামে হাটহাজারী উপজেলার একাদশ শ্রেণিতে পড়ুয়া কলেজ ছাত্রী অপহরণের ১৪ দিন পর পেকুয়া থেকে অভিযুক্ত রাকিবুল ইসলামকে (২১) গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় অপহৃত ছাত্রীকেও উদ্ধার করা হয়েছে। আজ সোমবার (২ মে) অনলাইন গণমাধ্যমকে এমন তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

তিনি জানান, কলেজ ছাত্রীর পরিবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় স্থায়ীভাবে বসবাস করলেও তার বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। সেখানে মাঝে-মধ্যে বেড়াতে যাওয়ার সুবাধে পাশের বাড়ির মো. রাকিবুল ইসলাম রাকিবের সাথে ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে মোবাইল ফোনে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে ভিকটিমকে গত ১৭ এপ্রিল রাতে অপহরণ করে। পরে সিএনজি যোগে কক্সবাজারের পেকুয়া থানাধীন বাইম্যাখালী এলাকার একটি বাড়িতে ভুল তথ্য দিয়ে রুম ভাড়া করে ভিকটিমকে আটকে রাখে। নিখোঁজ হওয়ার পর হতে ভিকটিমের পরিবার হাটহাজারী থানায় একটি নিখোঁজ ডায়েরি করে।ৎ

তিনি আরও বলেন, ভিকটিমের মা-বাবা কোথাও খুঁজে না পেয়ে তাদের মেয়েকে ফিরে পাওয়ার লক্ষ্যে র‌্যাব ৭ এ জিডির কপিসহ একটি আবেদন করে। র‌্যাব-৭ রবিবার (১ মে ) রাতে কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন বসত বাড়িতে অভিযান পরিচালনা করে ভিকটিমের মায়ের সনাক্ত মতে অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারী আসামী মো. রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেপ্তার করে।

পাঠকের মতামত: