ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কুতুবদিয়ায় টমটমের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া :: কুতুবদিয়ায় যাত্রীবাহি টমটম উল্টে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে শিশু ও নারী।

আজ শনিবার (১৬ এপ্রিল ) দুপুর ২টার দিকে বড়ঘোপ মনোহনখালী সড়কে।
প্রত্যক্ষদর্শী জয়নাল আবেদীন ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ২টার দিকে একজন মহিলা যাত্রী নিয়ে টমটম (বিটেক) মনোহরখালী সড়কে পশ্চিম দিকে আসার পথে বিসমিল্লাহ নার্সারীর নিকটস্ত এলে পাশর্^বর্তী বাড়ির মেহেরুন্নেছা ও নিলা নামের দু‘শিশু হঠাৎ রাস্তায় দৌড়িয়ে পার হতে গেলে টমটম তাদের উপরে উঠে যায়।

এসময় টমটমের নারী যাত্রী মনছুরা বেগম (৪০) সহ ২ শিশু মারাত্বক আহত হলে এলাকাবাসি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত মেডিকেল অফিসার আহত মেহেরুন্নেছাকে (৮) মৃত ঘোষনা করেন।

নিহত শিশু মনোহরখালী গ্রামের মাসুক হোছাইনের মেয়ে। অপর দু‘জন একই এলাকার ছাবের আহমদের স্ত্রী মনছুরা ও বেলাল হোছাইনের মেয়ে নিলাকে(৮) ভর্তি করা হয়। নিহত ও আহত শিশু দু‘টি মনোহরখালী সরকারি প্রা: বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য আজিজুল হাকিম বিষয়টি নিশ্চিত করে বলেন, কুতুবদিয়ায় অধিকাংশ রোডে টমটম,বিটেক রিক্সাগুলো বেপরোয়াভাবে চলাচল করায় দূর্ঘটনা প্রায়ই ঘটছে। থানার এসআই মকবুল হোছাইন বলেন, দূর্ঘটনায় নিহত শিশুর প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

পাঠকের মতামত: