ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৮৪ লাখ টাকা দেনা মাথায় নিয়ে দায়িত্বভার গ্রহন করলেন নতুন পৌর মেয়র

Chakaria Pic (  13-05-2016এম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় ঠিকাদারসহ বিভিন্ন প্রতিষ্টানের বকেয়া পাওনা ৮৪লাখ টাকা দেয়া মাথায় নিয়ে আনুষ্টানিকভাবে দায়িত্বভার গ্রহন করেছেন নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। বৃহস্পতিবার সকালে পৌরভবনের পাশে শহীদ জিয়া পৌর অডিটরিয়ামে আয়োজিত সুধী সমাবেশের অনুষ্টানের মাধ্যমে তিনি ও তার নতুন পরিষদ এ দায়িত্ব গ্রহন করেন।

সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সদর সার্কেল) মো.মাসুদ আলম, থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মো.নুরুল আবছার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল কাদের বিকম, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও ফাসিঁয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রতিষ্টাতা প্রধান শিক্ষক আলহাজ নুরুল কবির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রমিক নেতা ফজলুল করিম সাঈদী, যুগ্ম সম্পাদক আজিমুল হক চেয়ারম্যান, উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আমিনুর রশিদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ সম্পাদক সফিউল আলম বাহার, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী ও পৌরসভার সচিব মাদ-উদ মোর্শেদ।

এছাড়াও অনুষ্টানে অংশ নেন নবনির্বাচিত মেয়র আলমগীর চৌধুরী ও কাউন্সিলরদের মধ্যে সংরক্ষিত ১,২,৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাশেদা বেগম, ৪,৫ ও ৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, সাধারণ ওয়ার্ডের মধ্যে ১নম্বর ওয়ার্ডের মকছুদুল হক মধু, ২নম্বর ওয়ার্ডের রেজাউল করিম, ৩নম্বর ওয়ার্ডের বশিরুল আইয়ুব, ৪নম্বর ওয়ার্ডের জাফর আলম কালু, ৫নম্বর ওয়ার্ডের ফোরকানুল ইসলাম তিতু, ৬নম্বর ওয়াডের্র জিয়াবুল হক, ৭নম্বর ওয়ার্ডের জামাল উদ্দিন, ৮নম্বর ওয়ার্ডের মুজিবুল হক মুজিব ও ৯নম্বর ওয়ার্ডের নজরুল ইসলাম।

উপস্থিত ছিলেন উপজেলা বৌদ্ধ সমিতির সভাপতি পরিমল বড়–য়া, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন কান্তি দাশ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক জামাল উদ্দিন, পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এএম আরিফুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠু, পৌরসভা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক আবদুল হামিদ, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন। অনুষ্টানে পৌরসভার সকল কর্মকর্তা, কর্মচারী, সুধীজন, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্টানটি সঞ্চালনা করেন পৌরসভা কর্মকর্তা-কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক আবু রাশেদ মোহাম্মদ জাহেদ উদ্দিন। অনুষ্টান শেষে আমন্ত্রিত অথিতিসহ সকলের জন্য মেজবানের আয়োজন করা হয়।

জানা গেছে, গত২০মার্চ অনুষ্টিত চকরিয়া পৌরসভার নির্বাচনে চর্তুথ মেয়াদে নতুন মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। নির্বাচনের ২৭ দিন পর গত ১৭এপ্রিল বেলা ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার মো.রুহুল আমিন এর কাছ থেকে শপথ গ্রহন করেন চকরিয়া পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ। #

পাঠকের মতামত: