ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইসলামী সমাজব্যবস্থা কায়েমের মাধ্যমে নিজামীর রক্তের বদলা নিতে হবে -মুহাম্মদ শাহজাহান

image_155062_0বার্তা পরিবেশক ::

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কক্্সবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহান বলেছেন, মাওলানা নিজামীর স্বপ্ন ছিল দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। দুই-দুইটি মন্ত্রণালয়ের মন্ত্রী থাকাকালে এক পয়সারও দুর্নীতি না করে তিনি স্বপ্নকে বাস্তবে রূপদান করেছিলেন। সৎ ও দুর্নীতিমুক্ত মন্ত্রী হিসেবে মাওলানা নিজামী যে দৃষ্টান্ত বাংলাদেশে রেখে গেছেন তা চিরদিন বাংলাদেশের ইতিহাসে স্বর্ণোজ্জল হয়ে থাকবে। দুর্নীতি ও দুঃশাসনে নিমজ্জিত আ’লীগ সরকার এহেন সৎ, আল্লাহভীরু ও স্বচ্ছব্যক্তিত্ব সম্পন্ন মানুষকে পুরস্কৃত করার পরিবর্তে দলীয় লোকদের মিথ্যা সাক্ষীর মাধ্যমে মাওলানা নিজামীকে হত্যা করেছে। আমরা বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধশালী ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলার মাধ্যমে মাওলানা নিজামীর রক্তের বদলা নিব। মহান আল্লাহ মাওলানা নিজামীকে যেন জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন এবং তাঁর অসমাপ্তকাজ আমরা যেন সঠিকভাবে আঞ্জাম দিতে পারি আল্লাহর কাছে সেই তাওফিক কামনা করেন জেলা আমীর মুহাম্মদ শাহজাহান। তিনি জুমাবার কেন্দ্রঘোষিত দোয়া দিবসে শহর জামায়াত আয়োজিত দুআ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। শহর আমীর অধ্যাপক আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত দুআ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, সেক্রেটারি জিএম রহিমুল্লাহ, কর্মপরিষদ সদস্য মুহাম্মদ ওয়ালিউল্লাহ, জাহিদুল ইসলাম, সদর আমীর অধ্যাপক খুরশিদ আলম আনছারী, শহর জামায়াতের সহ-সেক্রেটারি আবদুল্লাহ আল ফারুক প্রমূখ।

উখিয়া: উপজেলা আমীর মাওলানা আবুল ফজলের পরিচালনায় আমীরে জামায়াত মাওলানা নিজামীর মাগফেরাত কামনা করে দুআ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে আরো উপস্থিত ছিলেন জামায়াতনেতা মাস্টার দিদারুল ইসলাম, হাফেজ আহমদ প্রমূখ।

রামু: দোয়া দিবসে উপজেলা আমীর ফজলুল্লাহ মুহাম্মদ হাসানের সভাপতিত্বে দুআ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মাওলানা বশিরউদ্দিন। উপস্থিত ছিলেন উপজেলা সেক্রেটারি মাওলানা মুহাম্মদ রফিক, মাষ্টার আবুল কাসেম, মাহবুবুর রহমান প্রমূখ।

পেকুয়া: উপজেলা আমীর মাষ্টার আবুল কালাম আজাদের সভাপতিত্বে দুআ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দুআ পরিচালনা করেন প্রবীণ আলেমেদ্বীন মাওলানা বদিউল আলম। উপস্থিত ছিলেন উপজেলা সেক্রেটারি মাওলানা ইমতিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান মন্জু প্রমূখ।

টেকনাফ: উপজেলা জামায়াতের উদ্যোগে দুআ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুস সোবহান। উপস্থিত ছিলেন জেলা শিবির সেক্রেটারি রবিউল আলম, জামায়াতনেতা গিয়াস উদ্দিন, ছাত্রনেতা মনজুর আলম, সাদ্দাম হোছাইন প্রমূখ।

মহেশখালী: উপজেলা আমীর জাকের হোছাইনের সভাপতিত্বে দুআ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইসমাঈল আযাদ। উপস্থিত ছিলেন উপজেলা সেক্রেটারি মাস্টার শামীম ইকবাল, নাছির উদ্দিন, মোতাহের হোসেন, অধ্যক্ষ হারুণর রশিদ ও মুহাম্মদ তারেক প্রমূখ।

এছাড়াও জেলার বিভিন্ন মসজিদে বাদজুমা আমীরে জামায়াত সাবেক মন্ত্রী শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীর মাগফেরাত কামনা করে দুআ করেন।

পাঠকের মতামত: