ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় ৬ সাংবাদিক আহত

rubel-indipendent-tvচকরিয়া নিউজ ডেস্ক :::

টেকনাফে পেশাগত দায়িত্ব পালনকালে ৬ সাংবাদিককে বেপরোয়া কুপিয়ে আহত করেছে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা।
আহতরা হলেন- সময় টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল, তার ক্যামেরাপার্সন ফয়েজ, ইন্ডিপেডেন্ট টিভির জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, তার ক্যামেরাপার্সন শরীফ, ৭১ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু ও তার ক্যামেরাপার্সন বাবু কান্তি।
গুরুতর অবস্থায় তাদেরকে টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া স্কুল মাঠে এ হামলার ঘটনা ঘটে।
স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসী বাহিনীর প্রধান নুরুল হক ভূট্টোর নেতৃত্বে এ হামলা ঘটনা ঘটনো হয় বলে নিশ্চিত করেছেন আহত সাংবাদিকরা।
সময় টিভির আহত রিপোর্টার সুজাউদ্দিন রুবেল জানান, ওই এলাকায় ভিডিও ফুটেজ সংগ্রহকালে হঠাৎ করে একদল লোক এ হামলা চালায়। এলোপাতাড়ি কুপিয়ে তাদের আহত করা হয়। ছিনিয়ে নেয়া হয়েছে তাদের ক্যামেরা।
বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে প্রেরণ করেছে। তাদের সাথে হাসপাতালে রয়েছেন টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. আবদুল্লাহ মনির।
তিনি জানান, আহতদের অবস্থা খুব গুরুতর। এই ঘটনায় পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নূর আলম দ্বীন সাংবাদিকদের বলেন, আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের গুরুতর আঘাত আছে। উন্নত চিকিৎসার জন্য তাঁদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, পুলিশ পাঠিয়ে তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

পাঠকের মতামত: