ঢাকা,শুক্রবার, ২০ মে ২০২২

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে জিপ, নাইক্ষ্যংছড়িতে নিহত ১

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা :: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী ও মালবাহী জিপ খাদে পড়ে জাফর আলম (৫৭) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ১৭ জন। এর মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টায় ঘটনাটি ঘটেছে দৌছড়ি ইউনিয়নের ধর্মছড়া এলাকায়।

নিহত জাফর আলম পানছড়ির মোহাম্মদ আবদুল কাদের ছেলে। আর আহত ব্যক্তিরা হলেন- পাইনছড়ি গ্রামের নুমা প্রু (৬০), থোয়াইছি প্রু (৭০) মঞ্জুর আলম (২০), ধুই মং চিং (২৫) থোয়াইচিং প্রু (২) ছালামত উল্লাহ (২৮), আবদুল মান্নান (২০), দেলওয়ার হোসেন (২১) মংথোয়াচিং (৫০), মোহাম্মদ আমিন (১৮), রিয়াজুল আলম (৩২) ও বদি আলম (২১)। তৎক্ষনাৎ আহত বাকীদের নাম পাওয়ানি।

দুর্ঘটনায় আহত মোহাম্মদ হাশেম বলেন, সাপ্তাহিক হাটের দিন গর্জনিয়া বাজার থেকে বিকেল সাড়ে ৩টায় নাইক্ষ্যংছড়ির দৌছড়ি সড়কে রওনা দেয় গাড়িটি। গাড়ির ভেতর মালামালের সঙ্গে ৫ থেকে ৭ জন এবং ছাদের উপরে ১২ থেকে ১৪ জন যাত্রী ছিল। গাড়িটি ধর্মরছড়ার প্রথম ডাউন উঠতে গিয়ে হঠাৎ ব্রেকফেল করে পাহাড়ের দিকে পড়ে যায়। এ সময় মূলত হতাহতের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন। তিনি বলেন, এ ঘটনায় নিহত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আহতদের মধ্যে ১৭ জনকে কক্সবাজার হাসপাতালে এবং একজনকে নাইক্ষংছড়ি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে নাইক্ষ্যংছড়ির উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ বলেন, আহত ১৭ জনকে নিয়ে তিনি কক্সবাজার সদর হাসপাতালে ছুটে গেছেন। বাকী একজনকে চিকিৎসার ব্যবস্থা করেছেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আবু রায়হান বলেন, হাসপাতালে থাকা কয়েকজন ডাক্তার জরুরিভাবে চিকিৎসা দিয়েছেন আহতদের। জরুরি চিকিৎসা দিয়ে ১৭ জনকে কক্সবাজার পাঠানো হয়েছে।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!