ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লামায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

লামা প্রতিনিধি :: বান্দরবানের লামায় এক প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এসময় ঘরে আলমারি ভেঙে মূল্যবান জিনিসপত্র লুটপাট করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীররাতে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের বৈদ্দ্যভিটা এলাকায় গভীররাতে দুটার দিকে বাথরুমে যাওয়ার জন্য প্রবাসীর স্ত্রী ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা তার মুখ চেপে ধরে। এসময় তার দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে রাতভর ধর্ষণ নির্যাতন ও মারধর করা হয় বেঁধে রেখে।

এরপর দুর্বৃত্তরা বাড়ির আলমারি, ওয়ারড্রব ও শোকেস ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। সকালে প্রতিবেশীরা ঘটনা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রশি দিয়ে বাঁধা অবস্থায় গৃহবধূকে উদ্ধার করেছে। ধর্ষিতাকে উদ্ধারের পর চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী চকরিয়া নিউজকে জানান, প্রবাসীর স্ত্রীকে বেঁধে ধর্ষণ এবং ঘরে জিনিসপত্র লুটপাটের খবর পেয়েছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: