ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পারিবারিক কলহের জেরে স্বামীকে ছেলে ধরা বলে হামলা করেছে স্ত্রীর স্বজনরা

চকরিয়া অফিস:

চকরিয়া বিএমচর ইউনিয়নে স্বামী-স্ত্রীর কলহের জের ধরে স্বামী গোলাম মোস্তফাকে ছেলে ধরা বলে হামলা করেছে স্ত্রীর স্বজনরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। গত ৪ মে সকাল ৭টায় উপজেলার বিএমচর ইউনিয়নের ছইন্যামারঘোনা এলাকা হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বিএমচর ইউনিয়নের হাজী কামাল উদ্দিনের বড় পুত্র গোলাম মোস্তফার সাথে প্রায় আট বছর পূর্বে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাজী শের আলমের ছোট মেয়ে আমেনার মধ্যে দীর্ঘদিন ধরে পরস্পরকে ভালবেসে ইসলামী শরিয়া মতে তাদের বিবাহ হয়। বিয়ের পর তারা চকরিয়া পৌরশহরে আলাদা ভাড়া বাসা নিয়ে থাকতেন। শুরুতেই তাদের ধাম্পত্য জীবন সুখের সংসার ছিল। কিন্তু বিয়ের কয়েক মাস না যেতে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই সময় বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হতো না। তাদের মধ্যে ঝগড়া চলে আসছিলো। সংসারে অশান্তি লেগেই থাকতো। বর্তমানে তাদের ঘরে দুই কন্যা সন্তান রয়েছে।

গোলাম মোস্তফা জানান, ১৫দিন পূর্বে তার স্ত্রী আমেনার মধ্যে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমেনা রাগ করে বাপের বাড়িতে চলে যায়।

গত ৪মে বাড়ি থেকে স্ত্রীকে আনতে যায়। সেখানে বড় মেয়ে আদিবাকে তার হাতে তুলে দিয়ে আমেনা আসবে না বলে জানিয়ে দেয়। এদিন আদিবাকে নিয়ে চকরিয়া পৌরশহরে ভাড়া বাসায় চলে আসার জন্য একটি সিএনজি গাড়িতে উঠি। ওইদিন সিএনজি দিয়ে বিএমচর ইউনিয়নের ছইন্যামারঘোনা এলাকায় পৌছলে পূর্বে থেকে উৎপেতে থাকা স্ত্রীর স্বজনরা লাঠিসোটা নিয়ে ছেলে ধরা বলে হামলা চালায়। একপর্যায়ে তারা সিএনজির অন্যান্য যাত্রীদেরও মারধর করে। ওইসময় গোলাম মোস্তফা তার কন্যা আদিবা মারাত্মকভাবে আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চিরিঙ্গা শহরে চিকিৎসা দেওয়া হয়। ##

পাঠকের মতামত: