ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

বিয়ের আসরে সংঘর্ষ, বরের চাচা নিহত

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. বেলাল নামের এক বরের চাচা নিহত হয়েছেন। এছাড়া এই ঘটনায় আহত হয়েছেন আরও ৮জন। শনিবার (৪ ডিসেম্বর) রাতে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে এই ঘটনা ঘটে।

উভয়পক্ষের আহতরা হলেন- আব্দুর রহমান (৫২), হারেসুর রহমান (২০), আনোয়ার সাদেক (২১) ও বরের বাবা মো. আরিফ। তবে বাকি ৪ জনের নাম জানা যায়নি। ঘটনার পর কনের চাচাতো ভাইসহ ২ জনকে আটক করেছে এপিবিএন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন আমর্ড পুলিশ ব্যাটালিয়ন-৮ এর অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার খান। তিনি বলেন, শনিবার রাত ৮টায় বালুখালী পানবাজার পুলিশ ক্যাম্পে বিয়েকে কেন্দ্র করে কনে খালেদা বিবির (১৬) পরিবারের সঙ্গে বর ইদ্রিসের পরিবারের সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও কমপক্ষে ৮জন আহত হয়েছেন।

আর্মড পুলিশ ও স্থানীয়রা জানান, বর ইদ্রিসের সঙ্গে কনে খালেদা বিবির প্রেমের সম্পর্ক চলছিল। এরই জের ধরে চারদিন আগে কনে খালেদা ইদ্রিসের বাসায় চলে যায়। বরের পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়। এ বিয়ে কনে পক্ষ মেনে নিতে পারেনি। এর মধ্যে বরের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করলে কনে পক্ষ ক্ষিপ্ত হয়। তারা গভীর রাতে বর পক্ষের ওপর অতর্কিত হামলা চালায়।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!