ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্যে ফেসবুকে ভাইরাল, সর্বত্রে নিন্দার ঝড়

চকরিয়া পৌরসভার মহিলা কাউন্সিলর রাশেদা বেগমকে কারণ দর্শানো নোটিশ

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাশেদা বেগম বিএনপির সহযোগি সংগঠন মহিলা দলের একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে নিয়ে অকথ্য ভাষায় ও কুরুচিপুর্ণ বক্তব্যের একটি ভিড়িও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

২ মিনিট ২৭ সেকেন্ডের এই ভিডিওতে তিনি প্রধানমন্ত্রীকে খুনি হাসিনা ও তার পরিণতি ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর মতো হবে বলে উদ্যত্বপূর্ণ বক্তব্য রাখেন। বক্তব্য ভাইরাল হওয়ার পর কক্সবাজার জেলা জুড়ে নিন্দার ঝড় উঠে। আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ জনগণের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে।

এদিকে ২৪ ঘন্টা পার হলে প্রশাসন কোন ব্যবস্থা না নেওয়ায় সাাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করেন।

রাশেদা বেগম চকরিয়া পৌরসভার ১,২ ও ৩ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা।

চকরিয়া পৌরসভার আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় নেতাকর্মীদের নিয়ে আন্দোলনের মাধ্যমে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য করে প্রশাসনকে বাধ্য করা হবে।

তিনি আরও বলেন, এই মহিলা কাউন্সিলর রাশেদা বেগম এর আগেও প্রাধানমন্ত্রীর বিরুদ্ধে ঝাঁড়ু মিছিল করেছে। তারপরও পৌরসভার পক্ষ থেকে কোন ধরনের ব্যবস্থা নেয়নি বলে পুনরায় এসব কুরুচিপূর্ণ বক্তব্য দিতে সাহস পেয়েছে।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রাশেদা বেগম মাননীয় প্রধানমন্ত্রী মানবতার ফেরিওয়ালা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুটিপূর্ণ বক্তব্য দেওয়ায় একজন নির্বাচিত কাউন্সিলর হিসাবে শপথ ভঙ্গ করেছেন। এ বিষয়ে তাকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে এবং সে সাথে স্থানীয় সরকার মন্ত্রণালয় এর মন্ত্রী তাজুল ইসলাম এমপি ও সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বরাবর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অবহিত করা হয়েছে।

পাঠকের মতামত: