ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

১২নং ওয়ার্ডের উপ-নির্বাচন

কক্সবাজারে আওয়ামী লীগ নেতা মনজুর কাউন্সিলর নির্বাচিত

কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এম এ মনজুর কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

তিনি ডালিম প্রতীক নিয়ে পেয়েছেন ১,৪৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক কাজী শামীম আহমেদ পাঞ্জাবি প্রতীক নিয়ে পেয়েছেন ১,২৩৭ ভোট।

এ ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা কাজী মোর্শেদ আহমদ বাবুর মৃত্যুতে পদটি শূন্য হলে আজ রবিবার পুনঃনির্বাচন অনুষ্ঠিত হয়।

২টি ভোট কেন্দ্রে ১৪টি বুথের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ করা হয়। এর ফল গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মাঝে ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে বলে জানান ভোটারেরা।

এ উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে এম এ মনজুর বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

উপ-নির্বাচনে প্রয়াত ওয়ার্ড কাউন্সিলর বাবুর বড় ভাই কাজী মোস্তাক আহমদ শামীম (পাঞ্জাবি), জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এম এ মনজুর (ডালিম), সাবেক ছাত্রলীগ নেতা আনসারুল করিম (ব্ল্যাকবোর্ড), শহীদুল ইসলাম শহীদ (উট পাখি) ও সোহেল আরমান (ব্রিজ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!