ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

লামায় গলায় ছুরি ঠেকিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ!

লামা সংবাদদাতা :: বান্দরবানের লামায় গলায় ছুরি ঠেকিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পরে আজ বুধবার (১৭ নভেম্বর) দুপুর দেড়টায় ওই স্কুলছাত্রীকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রেফার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘হাসপাতালের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ভিকটিম ও পরিবারকে থানায় আসতে বলেছি। এই বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে।’

লামা হাসপাতালে দায়িত্বরত সহকারী মেডিকেল অফিসার ডা. রায়হান জান্নাত বিলকিস সুলতানা বলেন, ‘ভিকটিমের শরীরে ধর্ষণের আলামত রয়েছে। আমরা তাকে বান্দরবান জেলা সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রেফার করেছি।’

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ওই ছাত্রী ও তার ছোটবোন বাড়িতে একা ছিল। এই সুযোগে তাদের বাড়ির পার্শ্ববর্তী মো. সাইফুল নামের এক যুবক বাড়িতে এসে গলায় ছুরি ঠেকিয়ে তাকে বাড়ির পাশে পাহাড়ে নিয়ে যায়। সেখানে তাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!