ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

বান্দরবানে কোর্টের মালখানা থেকে চুরি করা ইয়াবাসহ কন্সটেবল আটক

বান্দরবান প্রতিনিধি :: বান্দরবানে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সহ এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তার নাম মো. কামাল(৩২)। তিনি বান্দরবান কোর্ট পুলিশের দায়িত্বরত সদস্য।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার (১৫ নভেম্বর) রাতে বান্দরবান সদর উপজেলার বালাঘাটা ভরাখালীর গোদারপাড় এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালায়। এসময় এক হাজার দুইশ’ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ বান্দরবান সদর কোর্ট পুলিশের সদস্য এক কন্সটেবলকে আটক করা হয়। আটক পুলিশ কন্সটেবলের নাম মো. কামাল (৩২)। তিনি চট্টগ্রাম জেলার মৃত সামশুল আলমের পুত্র।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. বাবুল সরকার জানান, মাদকদ্রব্য বিক্রির তথ্য পেয়ে ক্রেতা সেজে ১২শ’ ইয়াবা সহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি কোর্ট পুলিশের সদস্য। উদ্ধার করা ইয়াবাগুলো কোর্টের মালখানায় ধ্বংসের জন্য রাখা মজুদখানা থেকে গোপনে সরিয়ে নিয়েছিলেন আটককৃত কোর্ট পুলিশের ওই সদস্য। পরে ইয়াবাগুলো বিক্রির সময় মাদকদ্রব্য অধিদপ্তরের হাতে আটক হন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের নির্দেশে আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকালে জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।”

পাঠকের মতামত:

 
error: Content is protected !!