ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

আমৃত্যু সেবক হিসেবে জনগনের পাশে থাকবো

ফাইতং ইউপির নতুন চেয়ারম্যান ওমর ফারুক

এম.জিয়াবুল হক, চকরিয়া :: প্রশাসনের নজিরবিহীন কঠোর নজরদারীর মধ্যদিয়ে অবাধ সুষ্ঠ ও শান্তিপুর্ণ পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে লামা উপজেলার ফাইতং ইউনিয়নে বিপুল ভোটে নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মো.ওমর ফারুক। গতকাল বৃহস্পতিবার ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ফাইতং ইউনিয়নের ৯টি ভোট কেন্দ্রে সকাল থেকে শান্তিপুর্ণ পরিবেশে নারী-পুরুষরা ভোটাররা পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেছেন। সরেজমিনে প্রতিটি কেন্দ্রে দেখা গেছে, সকালের দিকে ব্যাপক ভোটার উপস্থিতি ছিল উৎসবমুখর। দুপুরের পর কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কিছুটা কমতে থাকে। শেষ সময় বিকাল চারটা পর্যন্ত কেন্দ্রের ভেতরে যেসব ভোটার লাইনে ছিলেন সবাই খুশিমুখে ভোট দিয়ে বাড়ি ফিরেছেন।

নির্বাচনে বেসরকারি ফলাফলে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফাইতং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.ওমর ফারুক নৌকা প্রতীকে ৩৩০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ব্যবসায়ী আব্দুল জলিল কোম্পানী। তিনি চশমা প্রতীকে পেয়েছেন ২১২৯ ভোট। এছাড়া নির্বাচনে তিনটি সংরক্ষিত ওয়ার্ডের নারী মেম্বার এবং ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

এদিকে বিপুল ভোটে নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়ে ওমর ফারুক সর্বপ্রথম আল্লাহ পাকের দরবারে শোকরিয়া প্রকাশ করেছেন। তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন ফাইতং ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ, আওয়ামীলীগের নেতাকর্মী সবার প্রতি। একইসঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নির্বাচনে নিয়োজিত প্রশাসনের সর্বদপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্টদের প্রতি।

তিনি বলেন, অনুষ্ঠিত ফাইতং ইউপি নির্বাচনে সকল ধরণের লোভ-লালসা উপেক্ষা করে স্বরণকালের ১০০% একটি অবাধ সুষ্ট ও সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন ফাইতংবাসিকে উপহার দেওয়ায় বান্দরবানের মান্যবর জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), নির্বাচনে দায়িত্বপালনকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সকল নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সহকারি পুলিশ সুপার, উপজেলা নির্বাচন কর্মকর্তা, লামা থানার ওসি, নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সকল পিসাইডিং কর্মকর্তা, সকল পোলিং কর্মকর্তা, সেনাবাহিনী, পুলিশ বাহিনী, বিজিবি ও র‌্যাব, আনসার সদস্যসহ নির্বাচনে দায়িত্ব পালনকারী সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগনকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ নিশ্চিত করায় প্রশাসনের কাছে বিনম্র চিত্রে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নতুন চেয়ারম্যান ওমর ফারুক বলেন, আমার এই বিজয়ে শারথী হবেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী। তাদের ভালোবাসা ও সমর্থন ছিল বলেই বিজয়ের পথে আমাকে সাহস যুগিয়েছে। দলের নেতাকর্মীকে আমাকে অনুপ্রেরণা দিয়েছেন, সামনে এগিয়ে যেতে সাহস দিয়েছেন।

আমি সেইজন্য আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের প্রতি অকৃত্রিম কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার সহযোগিতায় একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে শুধুমাত্র মাননীয় শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের পক্ষে সম্ভব তা প্রমাণ হল। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি।

একই সঙ্গে অভিনন্দন জানাচ্ছি সংগ্রামী ফাইতং ইউনিয়নবাসিকে। আপনাদের সবাইকে সালাম ও নমস্কার রইল। আপনাদের অক্লান্ত পরিশ্রম ত্যাগ ও ভালোবাসা সমর্থনে আজ আমি সিক্ত। আমি প্রায়সময় আল্লাহর কাছে কেঁদে বলি, আমি একা আমি এতিম, আমি কারো শত্রু নই, করো ক্ষতিকর মানুষও নই, আমি তো আপনাদেরই সন্তান, আপনারাই আমার আত্মার অস্তিত্ব ও ভালবাসা। আপনাদের সাথে আমি ভালোবাসার গভীর বন্ধনে আবদ্ধ হয়েছি। ফাইতংয়ের প্রতিটি মানুষ আমাকে হৃদয়ের গভীরে স্থান দিয়েছেন। নিজের সন্তান, আপন ভাই ও ঘনিষ্ঠ বন্ধুর মতোই আমি আপনাদের ডাকে বা আপনারা আমার সাড়া দিয়েছেন। আমার চাওয়া-পাওয়ার চেয়েও অনেক বেশি আপনারা দিয়েছেন। আমি সৌভাগ্যবান। আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।

প্রিয় ফাইতংবাসি আপনাদের উদ্দেশে বলছি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন নীতিমালা বাস্তবায়নের লক্ষ্যে আপনাদের সাথে নিয়ে ফাইতংকে এগিয়ে নেয়ার সর্বাত্মক চেষ্টা করবো। প্রতিটি পাড়া মহল্লা গ্রামে গিয়ে আপনাদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় মন্ত্রী বীর বাহাদুর এমপির উন্নয়ন বার্তা পৌঁছে দেব। আমি কথা দিচ্ছি ফাইতং ইউনিয়নে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমৃত্যু আপনাদের সেবক হিসেবে নিজেকে নিয়োজিত রেখে পাশে থাকবো। ##

 

 

পাঠকের মতামত:

 
error: Content is protected !!