ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মহেশখালীতে ভ্রামম্যান আদালতের অভিযানে ৮ প্রতিষ্টানকে ৫৫ হাজার টাকা জরিমানা

jarimanaআবদুর রাজ্জাক, মহেশখালী :::

মহেশখালী পৌর এলাকার গোরকঘাটা বাজার ও বড় মহেশখালী নতুন বাজারে ৯ মে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো:আবুল কালামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পৃথক অভিযান চালিয়ে পচা বাশি খাবার বিক্রির অপরাধে ৮ ব্যবসা প্রতিষ্টানকে ৫৫ হাজার টাকা জরিমানা করে ।

জানা যায়, দীর্ঘদিন ধরে পৌর এলাকার গোরকঘাটা বাজারে বাজারের হোটেল গুলিতে গলাকাটা ব্যবসা ও পচা বাশি খাবার বিক্রি করে আসছে। বর্তমানে পর্যটন মৌসুমে খাবারের অতিরিক্ত দাম নেওয়ার অপরাধে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো:আবুল কালামের নেতৃত্বে মহেশখালী থানার একদল পুলিশ ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে গোরকঘাটা বাজারের ইসলামিয়া হোটেল এন্ড রেষ্টুরেণ্টকে ১০ হাজার,হোটেল আল জায়েদকে ২০ হাজার,হোটেল মিষ্টি মুখকে ৫ হাজার,সিফাত ফুড্সকে ৫ হাজার,আর এফ এল দোকান ইকবাল হোসেন রাজুকে ৩ হাজার এবং বড় মহেশখালীর ব্যবসায়ি মন্টু পাল ২ হাজার,হাবিবুর রহমান ৫ হাজার,স্বপন খান ৫ হাজারটাকা সহ মোট ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম বলেন,খাবারের অতিরিক্ত দাম নেওয়া যাবেনা এবং ভেজাল,রং মিশ্রিত,মেয়াৎ উত্তির্ন ও পচা বাশি খাবার বিক্রি করলে সাথে সাথে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করা হবে। তিনি আরো বলেন, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে মহেশখালী উপজেলার প্রতিটি হাট বাজারে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

পাঠকের মতামত: