ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

বিমানবন্দর সড়ক ব্যবসায়ী সমিতির উদ্যোগে

চকরিয়ায় নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া বিমানবন্দর রোড ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সম্মাণে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার রাতে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন বিমান বন্দর রোড ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব আবুল কালাম সওদাগর।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরীর পক্ষে সংবর্ধনা ক্রেস্ট গ্রহন করেন নবনির্বাচিত ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুস শফি।

অনুষ্ঠানে ব্যবসায়ী সমিতির পক্ষথেকে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মুহাম্মদ নুরুস শফি, ২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাইফুল ইসলাম ও ৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জাফর আলম কালুকে সংবর্ধিত করা হয়। এসময় সমিতির দায়িত্বশীল নেতৃবৃন্দ নবনির্বাচিত কাউন্সিলরদের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন। এসময় চকরিয়া পৌরসভার বাজার পরিদর্শক বশির আহমদ, সমাজসেবক অনিবাঁিশ দাশ, চকরিয়া বিমানবন্দর রোড ব্যবসায়ী সমবায় সমিতির সকল নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সুধীজন উপস্থিত ছিলেন।

সংবর্ধনার জবাবে চকরিয়া পৌরসভার নবনির্বাচিত তিন কাউন্সিলর বলেন, চকরিয়া পৌরশহর তথা বাণিজ্যিক জনপদ চিরিঙ্গা সোসাইটি এলাকার ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে পৌর পরিষদ কাজ করবে। আমরা চাই চকরিয়া পৌরশহর আগামীতে নিরাপদ বাণিজ্যিক নগরী হিসেবে গড়ে উঠবে। সেইজন্য ব্যবসায়ীদের সবধরণের সহযোগিতা এবং শান্তিপুর্ণ পরিবেশে ব্যবসা যাতে সবাই করতে পারে তাই আমাদের পক্ষথেকে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।

 

পাঠকের মতামত: