ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চবিতে ছাত্রলীগের ১২ নেতাকর্মী বহিষ্কার

চবি সংবাদদাতা :: মিথ্যা অভিযোগ ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের ১২ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) রাতে এসব তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড অব রেসিডেন্স, হেলথ অ্যান্ড ডিসিপ্লিন কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বহিষ্কৃত শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

বহিষ্কৃত শিক্ষার্থী ও ছাত্রলীগের কর্মীরা হলেন, আধুনিক ভাষা ইন্সটিটিউটের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ নাঈম, বাংলা বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের আকিব জাভেদ, ইতিহাস বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের জুনায়েদ হোসেন জয়, অর্থনীতি বিভাগের ১১-১২ শিক্ষাবর্ষের ফরহাদ, লোকপ্রশাসন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের অহিদু জামান সরকার, সমাজতত্ত্ব বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের আরিফুল ইসলাম, আইন বিভাগের ১৭-১৭ শিক্ষাবর্ষের খালেদ মাসুদ, আরবি বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের তৌহিদ ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের তানজিল হোসেনকে ছয় মাসের জন্য বহিস্কার করা হয়েছে।

এছাড়া রসায়ন বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের আশরাফুল আলম নায়েম ও আইন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের মির্জা কবির সাদাফকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

পাঠকের মতামত: