ঢাকা,রোববার, ২৪ অক্টোবর ২০২১

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করবে জেলা আওয়ামী লীগ

সংবাদ বিজ্ঞপ্তি ::
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন আগামী ২৮ সেপ্টেম্বর। মাননীয় প্রধানমন্ত্রীর জন্ম দিন যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের এক প্রস্তুতি সভা ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় নেতৃবৃন্দ বলেন-শেখ হাসিনা সারা বিশ্বের সফল প্রধানমন্ত্রীর একজন। তার সততা, দক্ষতা ও যোগ্যতায় বাংলাদেশ বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় আসীন হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশ বিশেষ মর্যাদায় অধিষ্ঠিত হয়েছে। তিনি বিশ্বের সচ্ছ প্রধানমন্ত্রীর মর্যাদা লাভ করেছে। তার নেতৃত্বে বাঙ্গালী জাতি আজ গর্বিত জাতি হিসাবে পরিচিতি পেয়েছে। তাই তাঁর জন্ম দিন কক্সবাজার জেলা আওয়ামী লীগ ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উদযাপন করবে। কক্সবাজার জেলা আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রীর জন্ম দিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর দিনব্যাপী ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল ১০.০০ টায় মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা এবং দীর্ঘ হায়াত কামনায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল। দুপুর ১.৩০ মিনিটে কক্সবাজারের সকল মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগোড়ায় দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হবে। বিকেল ৩.০০ টায় কক্সবাজার শহীদ দৌলত ময়দানে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়াও শহরের প্রধান সড়ক ও দলীয় কার্যালয়ে আলোকসজ্জা, কক্সবাজারে বাস্তবায়নাধীন বিভিন্ন মেঘা প্রকল্পের চিত্র প্রদর্শনী, লেজার শো, বেলুন উড়ানো ও কেক কর্তনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, ইউনুছ বাঙ্গালী, হেলাল উদ্দিন কবির, এড. তাপস রক্ষিত, ড. নুরুল আবছার, এম.এ. মনজুর, এড. সুলতানুল আলম, আলহাজ্ব সোনা আলী, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম সিকদার, যুব মহিলা লীগ সভাপতি আয়েশা সিরাজ, সাধারণ সম্পাদক তাহমিনা চৌধুরী লুনা, ছাত্রলীগ সভাপতি এস.এম. সাদ্দাম হোসেন প্রমুখ।

জেলার আওতাধীন সকল উপজেলা ও সাংগঠনিক উপজেলাকে অনুরুপ কর্মসূচী গ্রহণ ও পালনের জন্য জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

পাঠকের মতামত: