ঢাকা,রোববার, ২৪ অক্টোবর ২০২১

ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

বান্দরবান প্রতিনিধি ::
বান্দরবানের রুমায় স্কুলছাত্রীকে ধর্ষণ, ভিডিও চিত্র ধারণ ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই শিক্ষকের নাম সমর কান্তি দত্ত (৫৫)। তাঁর বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়। ধর্ষিতার পরিবার রুমা থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়েরের পর শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে তাকে স্কুল ভবনের বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ২০১৯ সালের ২৩ আগস্ট বান্দরবানের একটি স্কুলের ছাত্রী ওই স্কুলের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তের কাছে প্রাইভেট পড়ানোর সময় ধর্ষিত হয়। এ সময় ওই শিক্ষক ওই ছাত্রীর নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করে রাখে। দীর্ঘ দুই বছর পর গত বৃহস্পতিবার ওই নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। এ ঘটনার পর ধর্ষিতার বোন বাদী হয়ে রুমা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ মামলা দায়েরের পর প্রধান শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করেছে।

এদিকে, এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক সমর কান্তি দত্ত জানিয়েছেন- তাকে হয়রানি করার উদ্দেশ্যে এ মামলা দায়ের করা হয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কাশেম বলেন, স্কুলের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারের পর তাকে আদালতে নেওয়া হয়েছে।

পাঠকের মতামত: