ঢাকা,রোববার, ২৪ অক্টোবর ২০২১

নৌপরিবহন প্রতিমন্ত্রীসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দকে নবনির্বাচিত মেয়র আলমগীর চৌধুরীর শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  মাননীয় নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের টিকেটে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত মেয়র উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর কক্সবাজার শহরস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দলের সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন চকরিয়ার নবনির্বাচিত মেয়র আলমগীর চৌধুরী। এসময় তিনি শুভেচ্ছা বিনিময় করেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক , জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল হক মুকুল ছাড়াও জেলার সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে।

শুভেচ্ছা বিনিময়কালে চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র আলমগীর চৌধুরীর সঙ্গে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম, চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়রপ্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোক্তার আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, আওয়ামীলীগ নেতা দলিলুর রহমান, পরিমল বড়ুয়া, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক প্রমুখ। এছাড়াও শুভেচ্ছা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ, চকরিয়া উপজেলা এবং চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ##

পাঠকের মতামত: