ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

হারবাং ইউনিয়নে মানুষের আস্থারপ্রতিদান দিতে চেয়ারম্যান মিরাজ অবিচল থাকবে -এমপি জাফর

এম.জিয়াবুল হক, চকরিয়া :: চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের অভিষেক এবং নতুন পরিষদের প্রথমসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২ ফেব্রুয়ারী দুপুরে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত অভিষেক ও প্রথম সভায় সভাপতিত্ব করেন হারবাং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ ।

হারবাং ইউনিয়ন পরিষদের সচিব সালাহউদ্দিন কাদের এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো.তফিকুল আলম, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক লায়ন কমরউদ্দিন আহমদ, চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনী, হারবাং ইউপির বিদায়ী চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিরানুল ইসলাম মিরান, চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর জিয়াবুল হক, আজিজনগর ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, হারবাং পুলিশ ফাঁিড়র আইসি, হারবাং ইউনিয়ন আওয়ামীলীগ নেতা দারুস ছালাম রফিক, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একে ভুট্টো সিকদার। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরণ করেন নবনির্বাচিত চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ।

অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ বলেন, সবার সহযোগিতা নিয়ে সুন্দর আগামী উন্নয়নসমৃদ্ধ হারবাং ইউনিয়নকে সাজাতে চাই। সেইজন্য দলমত নির্বিশেষে সকলে আমাদের পাশে থাকুন। ইউনিয়নবাসির অধিকার সমুন্বিত রাখার দায়িত্ব আমার। জনগনের কল্যাণে সবসময় আমার পরিষদের দরজা খোলা থাকবে।

তিনি বলেন, অতীতে যারা ইউনিয়নে মাদক বিক্রি, সেবকসহ অপরাধপ্রবনতায় জড়িত ছিলেন সবাইকে অনুরোধ করি ভালো হয়ে যান। আপনাদেরকে সময় দেওয়া হলো, কিন্তু পরবর্তীতে কোনধরণের ছাড় দেওয়া হবেনা। আমি চাই হারবাং ইউনিয়ন হবে একটি সম্প্রীতির জনপদ। আসুন সবাই মিলে হারবাংকে একটি আধুনিক ইউনিয়নে গড়ে তুলি।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ জাফর আলম বলেন, একটি আধুনিক ও উন্নয়নসমৃদ্ধ ইউনিয়ন পরিষদ গঠনে একজন চেয়ারম্যানের ভূমিকা অবশ্যই গুরুত্ব বহন করে। হারবাং ইউনিয়নবাসি সরকারের প্রতিনিধি হিসেবে নৌকার প্রার্থী মেহেরাজ উদ্দিন মিরাজকে বিজয়ী করেছে। জনগনের আস্থার এই প্রতিদান দিতে চেয়ারম্যান মিরাজ অবিচল থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের পরশে ইউনিয়নকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করবেন।

সাংসদ জাফর আলম বলেন, ইউনিয়নের আপামার জনগন যেভাবে ভোট দিয়ে মেরাজকে বিজয়ী করেছেন, সেইভাবে আগামী দিনে তাঁর পাশে থাকুন। তাকে সহায়তা করুন। তিনি আপনাদের জন্য কাজ করবেন। আমরাও তাঁর পাশে আছি।

অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল মেম্বার, সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য, দফাদার ও সকল গ্রাম পুলিশ, এলাকার গন্যমান্য ব্যক্তি, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।#

পাঠকের মতামত: