ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, গুরুতর- ২

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোঃ রুস্তম আলী (২৮) নামের যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর অবস্থায় আরো দুই জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তৎমধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
শনিবার (২ এপ্রিল) রাতে একটি বিয়ে অনুষ্ঠান থেকে ফেরার পথে মহেশখালী-চকরিয়া সড়কের ইলিশিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রুস্তম আলী চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ড পুকপুকুরিয়া এলাকার মকবুল আহমদের পুত্র। রুস্তম আলী পৌর শহরের ওশান সিটিতে স্কাই এন্ড ফেসবুক স্টোর নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান চালিয়ে আসছিলেন। দুর্ঘটনায় গুরুতর আহত আহমেদ আরমান ও মাহমুদুল হাসান নামের দুই যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
নিহতের বড়ভাই জাহাঙ্গীর আলম জানায়, শুক্রবার রাতে বদরখালী থেকে বিয়ে অনুষ্ঠানের দাওয়াত শেষে মোটরসাইকেল যোগে ফেরার পথে রুস্তম ও তার দুই বন্ধু দুর্ঘটনায় পতিত হয়। আহত তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ছোটভাই রুস্তম আলী মারা যায়। একইদিন সকাল ১১ টায় পুকপুকুরিয়া এলাকার জামে মসজিদে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এদিকে সড়ক দুর্ঘটনায় রুস্তম আলীর মৃত্যুতে পৌর শহরের ব্যবসায়ী ও স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে আসে।
চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, ইলিশিয়া এলাকায় পৌর শহরের রুস্তম আলী নামের যুবক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। নিহত পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশ স্বজনদের হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: